শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
সাঘাটায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

সাঘাটায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

সাঘাটায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

মোস্তাকিম রহমান গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়ায়
মানবতার সেবায় বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ”- এশ্লোগানকে সামনে রেখে দেশব্যাপী অসহায় শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু করেছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ।

সোমবার (০৬ ফেব্রুয়ারী) সকাল ১১টার দিকে গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়ার কাজী আজহার আলী উচ্চ বিদ্যালয় মাঠে প্রায় ২০০শতাধিক অসহায় শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক -আল মামুন।

উক্ত শীতবস্ত্র বিতরণকালে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আল মামুন বলেন, “প্রতিবছরের ন্যায় এবারও আমার নিজ এলাকায় অসহায় দুস্থ ছিন্নমূল শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণের উদ্যোগ গ্রহণ করেছি।
সাঘাটা উপজেলার হেডকোয়ার্টার বোনারপাড়া ইউনিয়নে শীতবস্ত্র বিতরণের মাধ্যমে আমরা এই মানবিক কার্যক্রম শুরু করলাম। “আর্ত মানবতার সেবায় বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ” শ্লোগানকে সামনে রেখে শীতবস্ত্র বিতরণের এই ধারা অব্যাহত থাকবে।

এসময় তিনি আরো বলেন,অসহায় দুস্থ ও ছিন্নমূল মানুষদের শীতের কষ্ট লাঘব করার জন্য বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে দেশব্যাপী এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম চলমান থাকবে। সারাদেশে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মন্ঞ্চের সকল ইউনিটকে উক্ত মানবিক কার্যক্রম পরিচালনা করার জন্য ইতিমধ্যে নির্দেশ দেয়া হয়েছে। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। সমাজের বিত্তশালী মানুষদের উচিত সামর্থ্য অনুযায়ী অসহায় দুস্থ ও ছিন্নমূল শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানো যাতে কেউ শীতে কষ্ট না পায়। আমরা চেষ্টা করছি অসহায় শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানো। সকলের উচিত এরকম মানবিক কার্যক্রমে সম্পৃক্ত হওয়া।”

এসময় আরোও সময় উপস্থিত ছিলেন সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোনারপাড়া ইউপি চেয়ারম্যান নাছিরুল আলম স্বপন, সাঘাটা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমাণ্ডার ও আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আজহার আলীসহ আরও অনেকে উপস্থিত ছিলেন প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions