সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে অবরোধ প্রতিরোধে যুবলীগের মোটরসাইকেল শোডাউন

চাঁপাইনবাবগঞ্জে অবরোধ প্রতিরোধে যুবলীগের মোটরসাইকেল শোডাউন

আতিকুল্লাহ আরিফ, স্টাফ রিপোর্টারঃ বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সার্কিট হাউস মোড় থেকে মটর শোভাযাত্রা ও বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মুজিব চত্বরে গিয়ে শেষে হয়। পরে সেখানে এক সংক্ষিপ্ত শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

নেতাকর্মীরা জানান, বিএনপি নাশকতার নামে নির্বাচন বানচাল করতে চায়। জনগণের জানমালের ক্ষতি করতে চায়। তারা দেশকে একটি অস্থিতিশীল অবস্থায় নিয়ে যেতে চায়। আমরা তাদের এই সহিংসতার বিরুদ্ধে, জনগণের জানমাল রক্ষায় শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করছি।

আব্দুল হাকিম বলেন, অবরোধের নামে বিএনপির জামায়াত সন্ত্রাস, নৈরাজ্য ও দেশবিরোধী ষড়যন্ত্র শুরু করেছে। রাজপথে থেকেই দেশ বিরোধীদের নৈরাজ্য মোকাবেলা করা হবে। অবরোধের নামে সড়কে কোন নাশকতা নৈরাজ্য বিএনপি জামায়াতকে করতে দেওয়া হবেনা। নাশকতা রোধে আমাদের এই শান্তি পূর্ণ অবস্থান ও শোভাযাত্রা। আমরা জনগণকে সাথে নিয়ে তাদের মোকাবেলা করব।

ইঞ্জিনিয়ার শহিদুল ইসলাম সরকার বলেন, সারাদেশে বিএনপি জামায়াতের সন্ত্রাসী বাহিনী নৈরাজ্য, অগ্নি সংযোগ, হরতাল ও অবরোধ করে দেশকে পঙ্গু করে দিতে চায়। শেখ হাসিনার নেতৃত্বে এ দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চায়। তারা সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে পুলিশ সদস্যকে হত্যা করেছে। আমরা এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এই দেশ একমাত্র আওয়ামী লীগের হাতেই নিরাপদ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান আব্দুল হাকিম, কেন্দ্র যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার শহিদুল ইসলাম সরকার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের আহবায়ক পদপ্রার্থী সাকিউল ইসলাম সাকিল, মারুফ আহমেদ শাওন, নবাবগঞ্জ সরকারি কলেজের ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহনেওয়াজ পারভেজ শাহিন, পৌর ছাত্র লীগের সাবেক সভাপতি পরশ, সাবেক সাধারণ সম্পাদক মাসুম, ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ফাহিম, ওয়ার্ড কাউন্সিলর রঞ্জু, রাজু, আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আয়াত নুর ইসলাম, ছাত্রলীগের সাবেক সভাপতি জাইদুল ইসলাম লিটনসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions