শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
চুয়াডাঙ্গা সীমান্ত থেকে যুবকের মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গা সীমান্ত থেকে যুবকের মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গার জীবননগর সীমান্ত থেকে মোহাম্মদ আলী পান্না (৩৫) নামে এক বাংলাদেশি যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৫ই মে) ভোরে উপজেলার হরিহরনগর সীমান্তের একটি সেগুন বাগানের মধ্যে থেকে ওই যুবকের লাশ উদ্ধার করেন পরিবারের সদস্যরা। নিহত যুবক পান্না জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের হরিহরনগর গ্রামের নতুন মসজিদপাড়ার আতিয়ার রহমানের ছেলে। নিহতের নাক, একটি কান বিচ্ছিন্ন ও বুকে ক্ষতচিহ্ন রয়েছে।

স্থানীয়রা জানান, পান্না মাদক চোরাচালানের সাথে জড়িত থাকায় প্রায় রাতে সে সীমান্তে যেতো। রবিবার রাতে যেকোন সময় মাদক আনতে গিয়ে দ্বন্দ্বে অথবা বিএসএফের গুলিতে নিহত হয়ে থাকতে পারেন বলে ধারণা করছেন এলাকার লোকজন।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃধা বলেন, নিহত ব্যক্তি মাদক চোরাচালানের সঙ্গে জড়িত বলে স্থানীয়দের কাছে জানতে পেেরেছি। নাক ও একটি কান শরীর থেকে বিচ্ছিন্ন রয়েছে এবং লাশের বুকে ক্ষত দেখে এটি গুলিবিদ্ধ কি না সেটি বোঝার উপায় নাই। তবে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল মাসুদ পারভেজ রানা বলেন, প্রথমিক পর্যায়ে আমরা জানতে পেরেছি নিহত ব্যক্তি মাদক চোরাচালানের সাথে জড়িত ছিলো। ঘটনাটি অভ্যন্তরীণ হতে পারে। এটি তদন্ত করে দেখা হচ্ছে। জিরো পয়েন্টের ৭০০ গজ ভেতর থেকে নিহতের লাশটি উদ্ধার করেছে পরিবারের সদস্যরা। নিশ্চিত না হওয়ায় বিএসএফের (ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী) কাছে ঘটনা জানতে চাওয়া হয়নি। তা ছাড়া সীমান্তে গুলির শব্দ শোনা যায়নি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions