শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
ডিএমপির ৮ পরিদর্শককে বদলি

ডিএমপির ৮ পরিদর্শককে বদলি

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক পদমর্যাদার ৮ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক সই করা আলাদা দুটি অফিস আদেশে এ বদলি করা হয়। ডিবি রমনা বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক রফিকুল ইসলামকে ডিএমপির লাইনওআর বিভাগে ও ডিবি রমনা বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক মুহাম্মদ হাবিবুর রহমানকে শাহআলী থানার ইন্সপেক্টর (অপারেশন) হিসেবে বদলি করা হয়েছে।

আলাদা আদেশে ডিএমপির মিরপুর বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক (পিআই) হারুন উর রশিদকে মিরপুর ট্রাফিক বিভাগে, ডিএমপির (লাইনওআর) শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মো. সোয়াইবুল ইসলামকে মিরপুর ট্রাফিক বিভাগে, ডিএমপির (লাইনওআর) শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মো. জলিল মিয়াকে ডিএমপির প্রকিউরমেন্ট ও ওয়ার্কশপ বিভাগে, মো. জিন্নাত আলীকে ডিএমপির লালবাগ বিভাগের শহর ও যানবাহন পুলিশের (চকবাজার) পরিদর্শক (পিআই) হিসেবে, ট্রাফিক মিরপুর বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক সাজেদুল ইসলামকে মতিঝিল বিভাগের সবুজবাগ জোনের পিআই হিসেবে এবং ডিএমপির প্রকিউরমেন্ট অ্যান্ড ওয়ার্কশপ বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মুনীর আহম্মদকে ট্রাফিক ওয়ারী বিভাগে বদলি করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions