শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
বীরের জন্মদিনেও শাকিব-বুবলী বজায় রাখলেন দূরত্ব

বীরের জন্মদিনেও শাকিব-বুবলী বজায় রাখলেন দূরত্ব

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে ঘিরেই বর্তমানে চর্চা হচ্ছে ঢালিউডপাড়ায়। তবে চর্চাটা মোটেও তার জন্য স্বস্তিদায়ক নয়। ধর্ষণসহ একাধিক অভিযোগে বেশ বিব্রতকর পরিস্থিতিতে নায়ক। এই টালমাটাল পরিস্থিতিতে কিছুটা স্বস্তির বাতাস বয়ে এনেছে শাকিব-বুবলী দম্পতির একমাত্র পুত্র শেহজাদ খান বীরের জন্মদিন।

ছেলের জন্মদিন উপলক্ষ্যে নায়ক-নায়িকা (প্রাক্তন দম্পতি) এক ফ্রেমে ধরা দিলেও চোখাচোখি হতে দেখা যায়নি কাউকেই। এমনকী প্রকাশিত একাধিক ছবির কোনোটিতেই শাকিবের কোলে বীরকে দেখা যায়নি। তবে কি দূরত্ব বজায় রেখে জন্মদিন উদযাপন করছেন শাকিব-বুবলী? প্রশ্ন নেটিজেনদের।

তবে চোখের সেই প্রশ্নবোধক চিহ্ন নিমিষেই দূরে সরে যায় ভক্তদের শুভকামনা জানানোর বার্তায়। এদিন বুবলীর দেওয়া স্ট্যাটাসের ক্যাপশনে ‘পরিবারের মূল্যবান মুহূর্ত’ ঘিরে মন্তব্যের ভরে ওঠে ইতিবাচক ও প্রশংসাবাক্যে। ছেলের পাশাপাশি প্রাক্তন এই দম্পতিকেও ‘সুখী পরিবার’ বলে অভিহিত করেছেন কেউ কেউ।

মঙ্গলবার (২১ মার্চ) তিন বছর পূর্ণ হয়েছে শাকিব-বুবলীর ছেলে শেহজাদ খান বীরের। জন্মদিনের প্রথম প্রহরে ছেলেকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে এক আবেগঘন স্ট্যাটাস দেন বুবলী। তিনি লেখেন, ‘জীবনের সবচেয়ে সুন্দর অনুভূতি এনে দিয়ে আজকের এই দিনে তুমি পৃথিবীতে এসেছিলে বাবা, তোমার নিষ্পাপ মুখের দিকে তাকিয়ে মনে হচ্ছিল আমি যেন স্বর্গে আছি! শুভ জন্মদিন আমার কলিজা বাবা।’

বাদ যাননি বাবা শাকিব খানও। ছেলেকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুক পাতায় তিনি লেখেন, ‘শুভ জন্মদিন বাবা।’ বাবা-মা (শাকিব-বুবলী) দুজনেই শুভেচ্ছা বার্তায় ভালোবাসার ইমোজি দিয়ে ছেলের প্রতি ভালোবাসা প্রকাশ করেন। বীরের জন্মদিনে একসঙ্গে কেক কাটেন পরিবারের অন্যান্য সদস্যরাও।

প্রসঙ্গত, চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পর ২০১৮ সালের ২০ জুলাই বুবলীকে বিয়ে করেন শাকিব খান। এরপর ২০২০ সালের ২১ মার্চ তাদের ঘর আলো করে একমাত্র সন্তান শেহজাদ খান বীরের জন্ম হয়।

আগামীতে শাকিব-বুবলীকে জুটি বেঁধে অভিনয় করতে দেখা যাবে তপু খান পরিচালিত ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবিতে। চলতি বছর রোজার ঈদ উপলক্ষ্যে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। প্রযোজনায় রয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়া।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions