শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
প্রিমিয়ার লীগ রাজশাহীর কালেক্টরেট মাঠে অস্টমবারের মত উদ্বোধন।

প্রিমিয়ার লীগ রাজশাহীর কালেক্টরেট মাঠে অস্টমবারের মত উদ্বোধন।

প্রিমিয়ার লীগ রাজশাহীর কালেক্টরেট মাঠে অস্টমবারের মত উদ্বোধন।

রাজশাহী প্রতিনিধি ।।রাজশাহীর কালেক্টরেট মাঠে অস্টমবারের মত কাজিহাটা প্রিমিয়ার লীগের উদ্বোধন করা হয়। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লীগের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী জেলার সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। উদ্বোধনীতে তিনি বলেন, খেলাধুলা মানুষের শরীর গঠনে সহায়তা করে এবং মাদক থেকে দূরে রাখে। শুধু তাই নয় জঙ্গী ও সন্ত্রাসবাদ থেকে থেকেও বিরত রাখে।

তিনি আরো বলেন, বতর্মান সরকার ক্রীড়া বান্ধব সরকার। এই সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের খেলারধুলায় বড় ধরনের পৃষ্ঠোপোষকতা করে যাচ্ছেন। যার ফলে বাংলাদেশ এখন ক্রীড়ায় অন্যান্য দেশের নিকট রোলমডেলে পরিণত হয়েছে। বিশেষ করে ক্রীকেটে বাংলাদেশ অনেক এগিয়ে গেছে। এছাড়া নারী ফুটবলে অভূতপূর্ব সাফল্য এসেছে। ক্রীকেটে বিশে^র অলরাউন্ডার বাংলাদেশেই রয়েছে।

প্রধান অতিথি আরো বলেন, এই সরকারের আমলে সকল খেলাধুলার আসর বসছে। দেশে ভালমানের স্টেডিয়াম তৈরীর পরিকল্পনা গ্রহন করা হয়েছে বলে উল্লেখ করেন তিনি। বক্তব্য শেষে বেলুন ও ফেস্টুন উড়িয়ে তিনি এই লীগের উদ্বোধন ঘোষনা করেন।

কাজিহাটা যুব সমাজের আয়োজনে, কাজিহাটা প্রিমিয়ার লীগ কমিটির সাধারণ সম্পাদক হাসান আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসিক প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী মহানগরের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক, একটিভ ডিজিটাল সাইন এর সত্বাধিকার ইব্রাহিম হোসেন বাবু, বাংলাদেশ আওয়ামী যুবলীগের রাজশাহী মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, রাজশাহী বৈকালী সংঘের সাধারণ সম্পাদক রইস উদ্দিন আহম্মেদ বাবু, লীগ কমিটির সদস্য রকিব উদ্দিন ও শরিফুল ইসলাম তোতাসহ অন্যান্য সদস্য সকল দলের খেলোয়ারবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য লীগে মোট দশটি দল অংশগ্রহন করছে। আগামী বিশদিন এই লীগ চলবে। উদ্বোধনীতে কাজিহাটা ভাইকিংস ও কাজিহাটা কোবরা প্রতিদন্দিতা করে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions