শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময়

ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময়

ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময়

স্টাফ রিপোর্টারঃ ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত মঙ্গলবার(১৭ সেপ্টেম্বর) সকাল ১১টা ৩০ মিনিটের সময় ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার সুবীর কুমার দাশের সাথে
এ মতবিনিময় করেন ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ। সভায় ঈশ্বরদী উপজেলার সার্বিক উন্নয়ন, সমস্যা এবং সম্ভাবনাসমূহ নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

মতবিনিময় সুবীর কুমার দাশ বলেন, ঈশ্বরদীর উন্নয়ন কর্মকাণ্ডকে এগিয়ে নিতে স্থানীয় জনগণের মতামত এবং সাংবাদিকদের ইতিবাচক ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি বৈষম্য দূরীকরণ এবং সমঅধিকার প্রতিষ্ঠার জন্য সাংবাদিকদের নিবিড় পর্যবেক্ষণ এবং প্রাসঙ্গিক প্রতিবেদন তৈরি করার আহ্বান জানান। এ সময় তিনি ঈশ্বরদীতে চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্পের অগ্রগতি এবং ভবিষ্যতে গ্রহণ করা প্রকল্পগুলোর বিষয়ে বিস্তারিত তুলে ধরেন।

মতবিনিময় সভায় মূল আলোচনার বিষয়বস্তু ছিল ঈশ্বরদীর অবকাঠামোগত উন্নয়ন, শিক্ষার মানোন্নয়ন, স্বাস্থ্যসেবা, কৃষি উন্নয়ন এবং কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি। ঈশ্বরদীর জনগণের জীবনযাত্রার মান উন্নয়নে সরকার ও স্থানীয় প্রশাসনের নেওয়া বিভিন্ন পদক্ষেপের কথা উল্লেখ করে নির্বাহী অফিসার সুবীর কুমার দাশ বলেন, “ঈশ্বরদী একটি সম্ভাবনাময় অঞ্চল এবং এ অঞ্চলের উন্নয়নের জন্য প্রয়োজন ঐক্যবদ্ধ প্রচেষ্টা।”

বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে ঈশ্বরদীর সার্বিক উন্নয়ন এবং স্থানীয় সমস্যাগুলোর ওপর জোর দেন। তারা উন্নয়ন পরিকল্পনায় তৃণমূল পর্যায়ের মানুষদের সম্পৃক্ত করার আহ্বান জানান এবং প্রশাসনের সাথে আরও ঘনিষ্ঠভাবে কাজ করার আগ্রহ প্রকাশ করেন। বিশেষ করে, কৃষকদের সমস্যা, রাস্তাঘাটের উন্নয়ন এবং শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন নিয়ে আরও কার্যকর পদক্ষেপ নেওয়ার আহ্বান জানানো হয়।

“ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ” এর আহবায়ক ও সাপ্তাহিক হ্যালো ঈশ্বরদী’র সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব আব্দ্ল্লুাহ আল ওমর সুমার খান এর সভাপতিত্বে ঈশ্বরদীর উন্নয়নে মূল্যবান মতামত তুলে ধরেন ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের যুগ্ম আহবায়ক ও দৈনিক উত্তর জনতা’র সম্পাদক সিনিয়র সাংবাদিক ববি সরদার, ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের যুগ্ম আহবায়ক ও পদ্মার খবর এর সম্পাদক আমিনুল ইসলাম রিংকু, ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের যুগ্ম আহবায়ক ও অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজাউল করিম ফেরদৌস, ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের যুগ্ন-আহবায়ক ও বাংলাদেশ প্রেসক্লাব ঈশ্বরদী শাখার সভাপতি হাফিজুর রহমান হাফিজ, ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের সদস্য সচিব ও অনলাইন প্রেসক্লাবের সভাপতি রিফাজ বিশ্বাস লালন, ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের যুগ্ন-আহবায়ক ওহিদুর রহমান সোহেল, ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের যুগ্ন-আহবায়ক সুলতান মাহমুদ বাবু, ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নির্বাহী সদস্য ও এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার,ও ঈশ্বরদী মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক পায়েল হোসেন রিন্টু, ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নির্বাহী সদস্য ও দৈনিক উত্তর জনতার বার্তা সম্পাদক মোফাজ্জল হোসেন লিখন।

এসময় উপস্থিত ছিলেন সা্প্তাহিক ঈশ্বরদীর আলোর ভারপ্রাপ্ত সম্পাদক আবু দাউদ, সাপ্তাহিক আমাদের ঈশ্বরদীর বার্তা সম্পাদক সোহানুর রহমান শুভ, দৈনিক অর্থনীতির ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি জাহিদুল ইসলাম লিংকন, দৈনিক সরেজমিন বার্তার ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি নাজমুল ইসলাম রকি, সাপ্তাহিক সময়ের ইতিহাসের স্টাফ রিপোর্টার লাবলু বিশ্বাস, সাপ্তাহিক জনদাবী’র স্টাফ রিপোর্টার আসলাম হোসেন, দৈনিক মাটির দেশের স্টাফ রিপোর্টার শাহীন আলম, দৈনিক উত্তর জনতার স্টাফ রিপোর্টার জাকারিয়া হোসেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions