শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে গরীব অসহায় বেনাপোলে ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরন।

সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে গরীব অসহায় বেনাপোলে ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরন।

বেনাপোল ঘিবা গ্রামে আলোর প্রদীপ সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে গরীব অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরন।

মিলন হোসেন বেনাপোল। যশোরের শার্শা উপজেলার বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর ইউনিয়নের ঘিবা গ্রামে আলোর প্রদীপ সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে গরীব অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেছে।শুক্রবার সকালে অতিথিরা ও সংগঠনের সকলেই উপস্থিত থেকে তৈল,বাংলা সেমাই,লাচছা সেমাই,চিনি,আলু, দুধ,বাদাম,কিচমিচ সহ আরো সামগ্রী বিতরন করেন।

আলোর প্রদীপ সেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা আক্তারুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ মিলন হোসেন(সাংবাদিক)সাধারণ সম্পাদক,চেকপোস্ট বাজার কমিটি,বেনাপোল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ইমরান হোসাইন পাওয়ার,মেসার্স পাওয়ার ইন্টারন্যাশনাল,
মোঃ ইউনুচ আলী ভারপ্রাপ্ত সভাপতি বাহাদুরপুর ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী লীগ।

আরো উপস্থিত ছিলেন মোঃ হোসেন মাহমুদ পরিচালক আলোর প্রদীপ সেচ্ছাসেবী সংগঠন,
মোঃ ফিরোজ মাহমুদ সহসভাপতি আলোর প্রদীপ সেচ্ছাসেবী সংগঠন,মোঃ শহিদুল ইসলাম সাংগঠনিক সম্পাদক আলোর প্রদীপ সেচ্ছাসেবী সংগঠন,মোঃ ওমর ফারুক সহ উপদেষ্টা আলোর প্রদীপ সেচ্ছাসেবী সংগঠন,যুগ্ম পরিচালক আবু সাঈদ, যুগ্ম পরিচালক মনিরুজ্জামান, যুগ্ম পরিচালক আজগর আলী,যুগ্ম পরিচালক বাবুল হোসেন, যুগ্ম পরিচালক টিটু মিয়া।
সভাপতি মোঃ খালিদ মোড়ল,সাধারণ সম্পাদক মোঃ রাজু আহমেদ,সহ সাধারণ সম্পাদক ইমামুল,
সহ সাংগঠনিক সম্পাদক রায়হান, অর্থ সম্পাদক হাবিবুললাহ, সহ অর্থ সম্পাদক সলিম,দপ্তর সম্পাদক ইমামুল, প্রচার সম্পাদক আবু সাঈদ, ক্রীড়া সম্পাদক মোঃ ইমরান।
কার্য নিবার্হী মোঃ আশিক বিল্লাহ,মোঃ বিপ্লব,মোঃ জুয়েল রানা, মোঃ রাকিব হোসেন,মোঃ মাহবুর রহমান।
প্রধান অতিথি তার বক্তব্য বলেন আলোর প্রদীপ সেচ্ছাসেবী সংগঠন গরীব অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে যাচ্ছে।আজ ঈদ সামগ্রী দিচ্ছে এর আগেও শীতের সময় কম্বল বিতরণ করেছেন মাদ্রাসার ছাত্রদের মাঝে কলম খাতা বই বিতরণ করেছেন আরো অনেক কিছু দিয়ে গরীব অসহায় মানুষের খেদমত করে যাচ্ছে এ জন্য তাদের সংগঠনের সকলের জন্য দোয়া করেন তিনি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions