শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫১ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
স্থায়ী জামিন পেলেন দুলু

স্থায়ী জামিন পেলেন দুলু

স্থায়ী জামিন পেলেন দুলু

স্টাফ রিপোর্টার।।এরকম বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলু ডিজিটাল নিরাপত্তা আইন ও শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীর আলম হত্যা মামলার এজাহার নামীয় আসামি হিসেবে সোমবার দুপুরে লালমনিরহাট জেলা ও দায়রা জজ আদালতে উপস্থিত হয়ে স্হায়ী জামিন লাভের জন্য আবেদন করেন।
লালমনিরহাট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ মিজানুর রহমান স্হায়ী জামিন মন্জুর করেন।
এর আগে চলতি বছরের ২৯ জানুয়ারি উচ্চ আদালত থেকে ৮ সপ্তাহের অন্তর্বতীকালীন জামিন লাভ করেন বিএনপি নেতা আসাদুল হাবিব দুলু।
উল্লেখ যে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে নিয়ে একাধিকবার কটুক্তি ও এ বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার অভিযোগে বিএনপি নেতা আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধে ২০২৩ সালের ১৩ সেপ্টেম্বর বিকেলে লালমনিরহাট সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের হয়েছে।
মামলাটি দায়ের করেন লালমনিরহাটের বিশিষ্ট আইনজীবী মোঃ রাকিবুল ইসলাম খান।
অন্যদিকে ২০২৩ সালের ২৯ অক্টোবর বিএনপির ডাকা হরতাল ও আওয়ামী লীগের শান্তি সমাবেশ কে কেন্দ্র লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্র নগর বাজার এলাকায় আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে রক্তাক্ত সংঘর্ষ হয়েছে। এ সময় শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীর আলম প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হন। ২৯ অক্টোবর দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীর আলমের মৃত্যু হয়।
এ ঘটনায় ২০২৩ সালের ১ নভেম্বর লালমনিরহাট সদর থানায় নিহত শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীর আলমের বন্ধু ও আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম খান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।
এ মামলায় বিএনপি নেতা আসাদুল হাবিব দুলুকে ১ নম্বর আসামিসহ বিএনপি, সহযোগী ও অঙ্গ সংগঠনের ৮১ জনের নাম পরিচয় উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৩০০/৪০০ জনকে আসামি করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions