শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
ফ্ল্যাট থেকে পর্নস্টারের মরদেহ উদ্ধার

ফ্ল্যাট থেকে পর্নস্টারের মরদেহ উদ্ধার

নীল ছবির নায়িকা সোফিয়া লিওন আর নেই। চলতি মাসের শুরুতে নিজ অ্যাপার্টমেন্টে থেকে উদ্ধার হয় তার নিথর দেহ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৬ বছর। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য। পর্নস্টার সোফিয়া লিওনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার সৎ বাবা মাইক রোমেরো। শনিবার নিজের পোস্ট করা একটি GoFundMe পোস্টে সোফিয়া লিওনের মৃত্যুর কথা জানিয়েছেন তিনি।

মাইক লিখেছেন, ‘সোফিয়া ছিল প্রিয় কন্যা, বোন, নাতনি, এবং বন্ধু। সব প্রাণীর প্রতিই তার গভীর ভালোবাসা ছিল, বিশেষ করে তার তিনটি পোষা প্রাণীর প্রতি। ও ভ্রমণ করতে ভালোবাসত এবং সবসময় ওর চারপাশের সবাইকে হাসিখুশি রাখার উপায় খুঁজে বের করত। সোফিয়াকে আমরা খুব মিস করব কিন্তু যারা ওঁকে ভালোবাসে তাঁদের হৃদয়ে ওঁর স্মৃতি বেঁচে থাকবে’।

সোফিয়ার আকস্মিক মৃত্যুতে পরিবার এবং বন্ধুরা শোকাহত। সোফিয়ার জন্য শোক প্রকাশ করার পাশাপাশি অনেকেই তার মৃত্যুর তদন্তের দাবি জানিয়েছেন। পরিবারও এই মুহূর্তের এমন আর্থিক টানাটানির মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত ছিলেন না। মাইক রোমেরো জানিয়েছেন, মৃত্যুর কারণ সম্পর্কে স্থানীয় পুলিশের তদন্ত এখনও চলছে। গত তিন মাস ধরে অ্যাডাল্ট ছবির তারকাদের মৃত্যুর খবর শিরোনামে উঠে আসছে। প্রথমে কাগনি লি’র মৃত্যু হয়। এরপর জানুয়ারিতে জেসি জেনকে ওকলাহোমায় তার প্রেমিক ব্রেট হাসেনমুলারের সঙ্গে মৃত অবস্থায় পাওয়া যায়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions