শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
যশোরের মণিরামপুরে দায়িত্ব পালনকালে হামলার শিকার পুলিশ কর্মকর্তা

যশোরের মণিরামপুরে দায়িত্ব পালনকালে হামলার শিকার পুলিশ কর্মকর্তা

যশোরের মণিরামপুর থানার সেকেন্ড অফিসার আবু বক্কর দায়িত্ব পালনরত অবস্থায় হামলার শিকার হয়েছেন। সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাত দশটার দিকে পৌরসভার সামনে এই ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, মণিরামপুর কাপুড়িয়া পট্টিতে মোশাররফের কাপড় দোকান লুটপাট ও অবরুদ্ধের সংবাদ পেয়ে ঘটনাস্থলে সঙ্গীয় ফোর্স নিয়ে পৌঁছালে আদম আলী ও কমিশনার বাবুল আক্তারের নেতৃত্বে লোকজন আতর্কিত হামলা করে।

এবিষয়ে দায়িত্বরত এস আই আবু বক্কর জানান, মোশাররফ হোসেনের ফোন পেয়ে ওসি স্যারকে জানালে তিনি আমাকে ফোর্স নিয়ে ঘটনাস্থলে যেতে বলেন। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছালে আদম আলী ও কমিশনার বাবুল আক্তার শতাধিক লোকজন নিয়ে হামলা করেন আমাদের ওপর। এসময় কমিশনার বাবুলকে ধরে ফেলি। তখন সাথে থাকা লোকজন কিল ঘুষি, ধাক্কা দিয়ে মেরে কমিশনারকে নিয়ে পালিয়ে যায়। কয়েকজনকে আটক করা হয়।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদ বলেন, এস আই আবু বক্কর অভিযানে থাকার সময় একটু ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions