শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
এই মুহূর্তে আমাদের ঝুড়িতে পর্যাপ্ত খাদ্য আছে: কৃষিমন্ত্রী

এই মুহূর্তে আমাদের ঝুড়িতে পর্যাপ্ত খাদ্য আছে: কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুস শহীদ বলেছেন, জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থা (এফএও) বাংলাদেশে কৃষিখাতের উন্নয়ন ও খাদ্য উৎপাদন বৃদ্ধিতে দীর্ঘদিন ধরে সহযোগিতা করে যাচ্ছে। আমরা দেশের ১৭ কোটি মানুষের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে আমাদের খাদ্যের ঝুড়ি সবসময় ভরপুর রাখতে চাই। এই মুহূর্তে আমাদের ঝুড়িতে পর্যাপ্ত খাদ্য আছে।

রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেলে সচিবালয়ে মন্ত্রীর কাছে পরিচয়পত্র জমা দেন জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার (এফএও) নবনিযুক্ত বাংলাদেশ প্রতিনিধি জিয়াওকুন শি। এসময় কৃষিমন্ত্রী এ কথা বলেন।

এফএওর প্রতিনিধিকে স্বাগত জানিয়ে মন্ত্রী বলেন, বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের কারণে অনেক সময় খাদ্য ঘাটতি দেখা দেয়। সেজন্য, খাদ্য উৎপাদন আরো বাড়াতে ও টেকসই করতে এফএওর আরো বেশি সহযোগিতা প্রয়োজন। এফএওর প্রতিনিধি জিয়াওকুন শি বাংলাদেশে সহযোগিতা আরো বাড়াতে উদ্যোগ গ্রহণ করবেন বলে এসময় মন্ত্রীকে জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions