শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
চুয়াডাঙ্গা-১, স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলাকারী মানিক চেয়ারম্যান কারাগারে

চুয়াডাঙ্গা-১, স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলাকারী মানিক চেয়ারম্যান কারাগারে

সাগরিকা আক্তার: চুয়াডাঙ্গা সদর উপজেলার নতুন ভান্ডারদহ এলাকায় স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) দিলীপ কুমার আগরওয়ালার নির্বাচনী প্রচারণায় বাঁধা ও হামলার দায়ে কুতুবপুর ইউ পি চেয়ারম্যান এবং সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহম্মেদ হাসানুজ্জামান মানিককে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে চুয়াডাঙ্গার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এর বিচারক লস্কর সোহেল রানা এ আদেশ দেন।

এর আগে, শনিবার রাত সোয়া ৩টার দিকে সদর থানায় স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমারকে হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়। এ মামলায় আলী আহম্মেদ হাসানুজ্জামান মানিক ও তার ৪ সহযোগীসহ মোট ৫ জনকে গ্রেফতার করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দিলীপ সদর উপজেলার বিভিন্ন এলাকায় প্রচারণা চালান। প্রচারণা শেষে ঘটনাস্থলের পাশে স্থাপিত ঈগল প্রতীকের অস্থায়ী নির্বাচনী অফিস উদ্বোধন করতে যাচ্ছিলেন তিনি। এসময় তাঁর সঙ্গে ছিলেন শত শত নেতাকর্মী।

নির্বাচনী অফিসে পৌঁছানোর আগেই তার গাড়িবহরের গতিরোধ করে মি. আগরওয়ালাকে অকথ্য ভাষায় গালাগালি করে নৌকার সমর্থকরা। নৌকার কর্মীরা তাঁর গাড়িবহরের রাস্তা আটকিয়ে নৌকার স্লোগানসহ মি. আগরওয়ালাকে কটাক্ষ করে বিভিন্ন উস্কানি মূলক কথা বলে। পরে প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার গাড়ি থেকে নেমে হেঁটে অফিসের দিকে যাওয়ার পথে তাকেও লাঞ্ছিত করা হয়। এসময় তাঁর সাথে থাকা মহিলাদের উপর নৌকার কর্হা্মীরা মলা চালায় এবং মহিলাদের শ্লীলতাহানি করে। এতে চুয়াডাঙ্গা জেলা যুব মহিলা আওয়ামীলীগ সভাপতি আফরোজা পারভীন সহ আরো ৩ জন গুরুতর আহত হন। আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এছাড়াও কয়েকটি রিক্সা ভ্যান ভাংচুর ও চালকদেরও মারধর করে দূর্বৃত্তরা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions