শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক
মাদকের বিরুদ্ধে ফেসবুকে পোস্টের জেরে দুমকীতে এনজিও কর্মীকে মারধর

মাদকের বিরুদ্ধে ফেসবুকে পোস্টের জেরে দুমকীতে এনজিও কর্মীকে মারধর

মোঃ রিয়াজুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাদক নিয়ে সচেতনতামূলক একটি ভিডিও পোস্ট করায় পটুয়াখালীর দুমকীতে মো. মনির হোসেন (২৪) নামের এক এনজিও কর্মীকে মারধর করা হয়েছে।

গত ১৩ ডিসেম্বর বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডে এ হামলার ঘটনা ঘটে। আহত মনির হোসেন উপজেলার দক্ষিন দুমকী গ্রামের মৃত. রাজ্জাক হাওলাদারের ছেলে এবং পল্লী সেবা সংঘ (পিএসএস) এনজিও’র মাঠ সংগঠক।

সূত্র জানায়, ১৩ ডিসেম্বর (বুধবার) বেলা সাড়ে ১২ টার দিকে মনির হোসেন সাইকেলে করে অফিসে যাচ্ছিলেন। পথে ফকির বাড়ীর দক্ষিণ পাশে পৌঁছালে স্থানীয় বখাটে মো. সোহেল ওরফে রাজু ফকির(২৮) তার ওপর অতর্কিত হামলা চালিয়ে সাথে থাকা এনজিও ঋণের কিস্তির টাকা নিয়ে নেয়। ডাক চিৎকার শুনে স্থানীয়রা এসে আহত মনিরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেন এবং বখাটে রাজু ফকিরকে ধাওয়া করে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে তারা।

মারধরের শিকার মনির হোসেন জানান, Dumik Media 09 নামের একটি ফেসবুক পেইজ থেকে অভিভাবকদের সচেতন করতে গত ১৩ অক্টোবর মাদক বিরোধী একটি ভিডিও আপলোড দেই। নেশাসক্ত রাজু ফকির ওই ভিডিও দেখে আমার ওপর ক্ষিপ্ত হয়। সেই জের ধরে আমার ওপর হামলা চালিয়ে আহত করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মো. জলিল হাওলাদার এই বাংলাদেশকে বলেন, আমি জেনেছি সে (রাজু ফকির) নেশাসক্ত। ঘটনার দিন ট্রিপল নাইনে কল দিয়ে পুলিশে খবর দেয় তার বোন।

এনজিও পল্লী সেবা সংঘের পরিচালক হোসাইন মোহাম্মদ কবির বলেন, আমার অফিসের মনির হোসেন নামে একজন মাঠ সংগঠক অফিসে ফেরার পথে হামলার শিকার হয়েছেন।

দুমকী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ হান্নান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং প্রাথমিক চিকিৎসা শেষে আসামি রাজুকে কোর্টে সোপর্দ করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions