শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
পাটগ্রামে বিজিবির টহল দলের উপর চোরাকারবারিদের হামলা

পাটগ্রামে বিজিবির টহল দলের উপর চোরাকারবারিদের হামলা

লালমনিরহাটের পাটগ্রামে বিজিবির টহল দলের ওপর চোরাকারবারিদের হামলায় বিজিবির এক সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে শনিবার (৯ ডিসেম্বর) রাতে থানায় মামলা করা হয়েছে। এর আগে শুক্রবার (৮ ডিসেম্বর) দিবাগত রাতে হামলার ঘটনা ঘটে। পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাতে দহগ্রাম সীমান্তের দহগ্রাম আঙ্গরপোতা ক্যাম্পের বিজিবির ছয় সদস্য টহল দিচ্ছিলেন। এসময় বিপরীত সীমান্তে ভারতের অমর ক্যাম্পের বিএসএফ সদস্যরা চিনি পাচারকারী একটি দলকে ধাওয়া করে। বাংলাদেশের অভ্যন্তরে বিএসএফ ধাওয়ায় পালিয়ে আসা চোরাকারবারিদের আটকের চেষ্টা করে বিজিবি সদস্যরা। সে সময় হামলা চালিয়ে বিজিবির ল্যান্স নায়েক নাজমুল হোসেনের মাথা ফাঁটিয়ে দেয় তারা। তিনি বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

এ সময় ঘটনাস্থল থেকে ছয় বস্তা চিনি জব্দ করে বিজিবি। এ ঘটনায় গতকাল বিকেলে উপজেলা প্রশাসন, পুলিশ ও বিজিবি মিলে অভিযান চালিয়ে ফকিরপাড়া থেকে আরও ১১ বস্তা চিনি জব্দ করা হয়। ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, শনিবার রাতে বিজিবির পক্ষ থেকে ১৬ জনের নাম উল্লেখ করে এবং আরও অজ্ঞাত ৫/৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে রংপুর ব্যাটালিয়নের (৫১ বিজিবি) অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এ এফ এম আজমল হোসেন খান বলেন, হামলায় আহত বিজিবি সদস্য এই মুহূর্তে সুস্থ আছেন। আমরা পুলিশের সহায়তায় দুষ্কৃতিকারীদের ধরার চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions