মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

শিরোনাম:
শরিফুল ইসলাম তুহিনের মুক্তির দাবিতে দাশুড়িয়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী
বাউফলে আ’লীগে মনোনয়নপত্র কেনার হিড়িক, তৃণমূল বিএনপিতে ভবঘুরে কায়েস

বাউফলে আ’লীগে মনোনয়নপত্র কেনার হিড়িক, তৃণমূল বিএনপিতে ভবঘুরে কায়েস

মো. রিয়াজুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধিঃ আসছে নির্বাচনের জন্য বাংলাদেশের সরকারী দল আ’লীগের পটুয়াখালী-২ বাউফল আসনে আ’লীগ থেকে মনোনয়নপত্র ক্রয়ের হিড়িক পড়েছে। এ আসন থেকে মনোনয়নপত্র কিনেছেন ১৩ জন।

অপরদিকে তৃণমূল বিএনপি থেকে মনোনয়নপত্র কিনেছেন একমাত্র কায়েস মাহমুদ। যিনি এলাকায় একজন ভবঘুরে হিসেবে পরিচিত। তার মনোনয়ন ফরম ক্রয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আ’লীগ থেকে মনোনয়নপত্র কিনেছেন যাঁরা- জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ মুক্তিযোদ্ধা (১) আ স ম ফিরোজ, কৃষক লীগের কেন্দ্রীয় সাবেক সাধারণ সম্পাদক (২) অ্যাড.খন্দকার শামসুল হক রেজা, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌর মেয়র (৩) জিয়াউল হক জুয়েল, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা (৪) আব্দুল মোতালেব হাওলাদার। কেন্দ্রীয় আ’লীগের অর্থ পরিকল্পনা বিষয়ক উপ কমিটির সদস্য ও বিশিষ্ট ব্যাবসায়ী (৫) হাসিবুল আলম তালুকদার। আ’লীগের লীগের কেন্দ্রীয় উপ কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সদস্য মেজর অবসরপ্রাপ্ত (৬) ফিরোজ নুনখান ফরাজী। কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা(৭) রাশেদুল হক শুপ্ত । মার্কেন্টাইল ব্যাংকের বর্তমান ভাইস চেয়ারম্যান (৮) মোঃ ফিরোজ আলম, কালিশুরী ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ (৯) মাহবুবুর রহমান, পটুয়াখালী জেলা আ’লীগের সদস্য (১০) জোবায়দুল হক রাসেল, (১১) মিজানুর রহমান, (১২) কিসমত আরা হ্যাপি, (১৩) খলিলুর রহমান মোহন।

সূত্র জানায়, তৃণমূল বিএনপি থেকে মনোনয়নপত্র কেনা কায়েস মাহমুদ লোকজনের কাছ থেকে সাহায্য সহযোগীতা নিয়ে সংসার নির্বাহ করেন। কয়েকদিন আগেও মার্কেন্টাইল ব্যাংক বাউফল শাখা থেকে ৫০ হাজার টাকা চিকিৎসার জন্য মানবিক সহায়তা নিয়েছেন। তার চিকিৎসা জন্য বাউফল ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাউফল প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদকের বরাবরে দরখস্ত করেছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions