মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

শিরোনাম:
শরিফুল ইসলাম তুহিনের মুক্তির দাবিতে দাশুড়িয়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী
গাইবান্ধার সাদুল্ল্যাপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার

গাইবান্ধার সাদুল্ল্যাপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার

মোঃ শাহীন আলম, স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার সাদুল্ল্যাপুরে ঝুমুর সরকার (২৬) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ৯ ঘটিকার দিকে সাদুল্ল্যাপুর উপজেলাধীন বনগ্রাম ইউনিয়নের হবিবুল্লাপুর গ্রাম থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। ঝুমুর সরকার হবিবুল্লাপুর গ্রামের উৎপল সরকারের স্ত্রী ও সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরাম ইউনিয়নের হরমোহন গ্রামের (মাষ্টারপাড়া) বিমল চন্দ্র সরকারের মেয়ে।

এদিকে, এই মৃত্যুকে কেন্দ্র করে এলাকাবাসীর মধ্যে শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা। এটি হত্যা নাকি আত্নহত্যা, এনিয়ে প্রশ্ন জেগেছে তাদের। অপরদিকে, উৎপলের পরিবারের দাবি ঝুমুর সরকার গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। তবে ঝুমুরের পিতার পরিবারে নানা সন্দেহের দানা বেঁধেছে বলে জানা গেছে।

এ বিষয়ে বনগ্রাম ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ফজলুল কাইয়ুম হুদা বলেন, হবিবুল্লাপুর গ্রাম থেকে ঝুমুর নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এটি হত্যা নাকি আত্নহত্যা, সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি।

সাদুল্ল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ(ওসি) মাহবুব আলম রানা বলেন, ঝুমুর সরকার নামে এক নারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়। এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions