রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

শিরোনাম:
পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা
ঈশ্বরদীতে বোমা তৈরির সরঞ্জামসহ স্বেচ্ছাসেবক দলের দুই জন আটক

ঈশ্বরদীতে বোমা তৈরির সরঞ্জামসহ স্বেচ্ছাসেবক দলের দুই জন আটক

বিশেষ প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে অবরোধে নাশকতার পরিকল্পনার অভিযোগে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের নেতাসহ দুইজনকে আটক করেছে র‍্যাব-১২। এ সময় ককটেল ও পেট্রোল বোমা তৈরির বেশকিছু সরঞ্জাম জব্দ করা হয়। বুধবার (১৫ নভেম্বর) দুপুরে ঈশ্বরদী উপজেলায় অভিযান চালিয়ে তাদের আটক ও সরঞ্জাম জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, ঈশ্বরদী পৌর শহরের ফতেমোহাম্মদপুর, নিউ কলোনী এলাকার মৃত আব্দুল ওহাবের ছেলে ও ঈশ্বরদী পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আউয়াল কবির (৩৮) এবং নুর মহল্লা ফতেমোহাম্মদপুর এলাকার হাবিবুর রহমানের ছেলে সরোয়ার জাহান শিশির (৩৩)। র‍্যাব-১২ পাবনার কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার গোলাম ফারুক বুধবার বিকেল ৫টায় সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্বেচ্ছাসেবক দল নেতা আউয়াল কবির ও তার সহযোগীরা অবরোধের সমর্থনে দাশুড়িয়া এলাকায় মহাসড়কে পিকেটিং, গাড়ী ভাংচুরসহ বোমা/ককটেল ফাটিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করার পরিকল্পনা গ্রহণ করে।

গোপন সংবাদের ভিত্তিতে এই খবর পেয়ে বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার অরনকোলা গরুর হাটের সামনে অভিযান পরিচালনা করে ককটেল ও পেট্রোল বোমা তৈরীর সরঞ্জামাদিসহ উল্লেখিত দুইজনকে আটক করে র‍্যাব।
এ সময় তাদের কাছ থেকে ককটেল ও পেট্রোল বোমা তৈরীর কাজে ব্যবহৃত ১৫টি জর্দার কৌটা, খালি কাঁচের বোতল, ভাঙ্গা কাঁচের টুকরা, এয়ারগানের পিলেট, তারকাঁটা, স্কচটেপ জব্দ করা হয়। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মামলা দায়ের করেছে র‍্যাব এবং আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions