রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

শিরোনাম:
পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা
এমপি বকুলের নির্দেশনায় লালপুরে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

এমপি বকুলের নির্দেশনায় লালপুরে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ প্রতিহত করতে রাজপথ দখলে নিয়ে মিছিল-মিটিং, বিক্ষোভ মিছিল,সমাবেশ এবং অবস্থান কর্মসূচি পালন করেছে লালপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি শহিদুল ইসলাম বকুলের নির্দেশনায় লালপুরে আওয়ামী লীগ নেতা তৌহিদুল ইসলাম বাঘার নেতৃত্বে বিএনপি জামায়াতের অবরোধ কর্মসূচির প্রতিবাদে লালপুরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ নভেম্বর ) দিনব্যাপী উপজেলার ত্রিমোহনী চত্বরে অবস্থান কর্মসূচি পালন করেন তারা।
এসময় বিএনপি-জামায়াত আন্দোলনের নামে হরতাল-অবরোধ দিয়ে অগ্নিসন্ত্রাস, ভাঙচুর করে জনগণের জানমালের ক্ষতি করছে। জনগণের জানমাল রক্ষায় এদের বিরুদ্ধে কঠোর প্রতিরোধের বিকল্প নেই।
বিএনপি-জামায়াত অপশক্তি তথাকথিত হরতাল, অবরোধ ও সমাবেশের নামে যাতে নাশকতামূলক কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের জানমালের ক্ষয়ক্ষতি সাধন, রাষ্ট্রীয় সম্পদ বিনষ্ট এবং ধ্বংসাত্মক অপতৎপরতা ও কোনো ধরনের সন্ত্রাস সৃষ্টি করতে না পারে, সেজন্য জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী সমর্থকদের সর্বাত্মক সতর্ক অবস্থানে থেকে প্রতিরোধ গড়ে তোলার জন্য আহ্বান জানানো যাচ্ছে। বলেন লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা।
এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ তার অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions