শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
সামাজিক সুরক্ষার আওতাধীন সুবিধাভোগী ব্যক্তিদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সামাজিক সুরক্ষার আওতাধীন সুবিধাভোগী ব্যক্তিদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আতিকুল্লাহ আরিফ, স্টাফ রিপোর্টারঃ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নে সামাজিক সুরক্ষার আওতাধীন সুবিধাভোগী ব্যক্তিদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকাল ৪ টায় সদর উপজেলার বালিয়াডাঙ্গা স্কুল মাঠে চেয়ারম্যান আবু হেনা মোঃ আতাউল হক কমলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য আব্দুল ওদুদ এমপি। তিনি বলেন, গ্রামীন জনগণের জীবনমান উন্নয়নে দেশের বাজেট বরাদ্দের বড় একটি অংশ বিভিন্ন ভাতা হিসেবে নিম্ন আয়ের মানুষদের মাঝে প্রদান করা হচ্ছে। উন্নয়নের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবাইকে সাথে নিয়ে একটি উন্নত রাষ্ট্র গড়তে চান।

দলমত নির্বিশেষে সবার সহযোগিতা পেলে গোবরাতলা ইউনিয়ন হবে একটি মডেল নির্বাচনী এলাকা। নির্বাচনী এই এলাকা একসময় কতটা অনুন্নত ছিল তা আপনারা সবাই জানেন। আজ বর্তমান সরকারের উন্নয়নের যাদুতে আধুনিক সকল সুযোগ সুবিধার সবই পাওয়া যাচ্ছে অত্র ইউনিয়নে। প্রধানমন্ত্রীর সবচেয়ে বড় উপহার হচ্ছে অসহায়, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের জন্য বিভিন্ন ধরনের ভাতার ব্যবস্থাকরণ।

এসময় আরো উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী, শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থার সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান আব্দুল হাকিম, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম, বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তাকদীরুল আলম আজম ও সাধারণ সম্পাদক আবু সালেহ আল হাম্মাদ রাজীব, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন, বালিগ্রাম ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিঠুনসহ ইউনিয়নের সকল ভাতা সুবিধাভোগী ও দলীয় নেতা কর্মীরা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions