শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
আলমডাঙ্গায় পুলিশের ভুয়া এসআই আটক, হাতকড়া উদ্ধার

আলমডাঙ্গায় পুলিশের ভুয়া এসআই আটক, হাতকড়া উদ্ধার

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানা পুলিশের অভিযানে হাতকড়াসহ এক ভুয়া এসআই গ্রেফতার হয়েছে। শুক্রবার (১০ই নভেম্বর) রাত ৯টার দিকে আলমডাঙ্গার কালিদাসপুর ইউনিয়নের রেল জগন্নাথপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটককৃত সোহেল রানা ওরফে হিমেল (২৭) কুষ্টিয়ার মিরপুর থানাধীন আমবাড়ীয়া গ্রামের আজিবর রহমান ওরফে সোনা উল্লাহর ছেলে। তবে বর্তমানে তিনি আলমডাঙ্গা থানাধীন রেল জগন্নাথপুর গ্রামে বসবাস করতেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এসআই শেখ হাদীউজ্জামান সঙ্গীয় অফিসার ফোর্সসহ শুক্রবার রাতে আলমডাঙ্গার কালিদাসপুর ইউনিয়নের রেল জগন্নাথপুর গ্রামে অভিযান চালিয়ে পুলিশের এসআই পরিচয় দিয়ে জনসাধারণের সাথে প্রতারণাকারী সোহেল রানাকে গ্রেফতার করেন। এসময় প্রতারণার কাজে ব্যবহৃত একটি হাতকড়া উদ্ধার করা হয়। এ ঘটনায় আটককৃত আসামির বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় মামলা রুজু করা হয়েছে। আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, চুরি করা মোটরসাইকেল নিয়ে চুয়াডাঙ্গায় পাত্রী দেখতে গিয়ে পাত্রীপক্ষের হাতে ধরা পড়েন পুলিশের এসআই পরিচয় দেওয়া সোহেল রানা ওরফে হিমেল। পাত্রীপক্ষ মঙ্গলবার (২৯ মার্চ ২০২২ খ্রি.) রাতে বিষয়টি চুয়াডাঙ্গা সদর থানা পুলিশকে জানালে জেলা শহরের শেখপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তিতে একটি আবাসিক হোটেল থেকে উদ্ধার করা হয় পুলিশের পোশাক ও নগদ টাকা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions