রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

শিরোনাম:
পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা
লালপুরে সহস্রাধিক মোটরসাইকেল নিয়ে এমপি বকুলের শোডাউন

লালপুরে সহস্রাধিক মোটরসাইকেল নিয়ে এমপি বকুলের শোডাউন

মোঃ তুষার ইমরান, লালপুর উপজেলা প্রতিনিধিঃ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি শহিদুল ইসলাম বকুল বলেছেন, গত পাঁচ বছরে লালপুর-বাগাতিপাড়ার মাটিতে বিএনপিকে নামতে দেয়া হয়নি।ফলে কোন নৈরাজ্য ও সহিংসতা হয়নি।বিএনপি নির্বাচন বানচালে এবার সারাদেশে নৈরাজ্য শুরু করেছে।এবারো লালপুর বাগাতিপাড়ার মাটিতে নৈরাজ্য সৃষ্টি করতে দেয়া হবে না।বিএনপি নেতাদের যদি সহিংসতা করার পরিকল্পনা থাকে এ আসনের মাটিতে, তবে তারা যেন অন্য জায়গায় নিজেদের আশ্রয়ের ব্যবস্থা করে। কোনরকম সহিংসতা করলে এখনে বিএনপির অস্তিত্ব বিলীন করে দেয়া হবে।

সোমবার সকাল থেকে লালপুর উপজেলার বিভিন্ন এলাকায় মোটর শোডাউন পরবর্তী বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন শহিদুল ইসলাম বকুল এমপি।

বকুল এমপি বলেন, যে কোন মূল্যে জনসাধারণের জানমাল রক্ষা করা হবে।এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার জনগনের কাছে।আমরা এ অঙ্গীকার বাস্তবায়ন করব।আমরা মাঠে আছি।জনগন আমাদের পাশে আছে। তাই আগামী নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করতে হবে।আমরা রাজপথে থেকে বিএনপির সহিংসতা রুখে দেব।

এসময় অনান্যের মধ্যে উপস্থিতি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আ স ম মাহামুদুল হক মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়, লালপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, গোপালপুর পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রোকনুল ইসলামসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions