শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
শার্শা উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার স্বামী কর্তৃক আনসার সদস‍্য লাঞ্ছিত

শার্শা উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার স্বামী কর্তৃক আনসার সদস‍্য লাঞ্ছিত

মিলন হোসেন, বেনাপোল: যশোরের শার্শা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা শাহিনা আক্তার এর স্বামী বেনাপোল স্থলবন্দরে ২নং সেড ইনচার্জ মামুনার রশিদ কর্তৃক আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালে কর্মরত মিল্টন বিশ্বাস নামে এক আনসার সদস্যকে লাঞ্ছিত করেছে।
ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার সময় প্যাসেঞ্জার টার্মিনালের গেটে। এ ব্যাপারে আনসার সদস্য বন্দর পরিচালক ট্রাফিক বরাবর একটি অভিযোগ দায়ের করেছেন। কিন্তু ৪ দিন পার হলেও এখন পর্যন্ত কোন পদক্ষেপ নেওয়া হয়নি বলে জানিয়েছেন লাঞ্ছিত হওয়া আনসার সদস্য মিল্টন বিশ্বাস।

মামুনার রশিদ এর স্ত্রী আনসার বাহিনীর কর্মকর্তা হওয়ায় সেই জোরেই এ ঘটনা ঘটেছে বলে সেখানে কর্মরত অন্যরা জানান সাংবাদিকদের। এর আগেও যখন ঐ কর্মকর্তা শার্শায় ছিলেন তখন তার স্বামীও বন্দরে কর্মরত ছিলেন তখনও বিভিন্ন আনসার সদস্যদের সঙ্গে খারাপ আচরণ করতেন। সবই স্ত্রী পাওয়ার।এলাকার সূধী সমাজের দাবী বন্দর সিকিউরিটির জন্য অনেক আনসার সদস্য কর্মরত আছেন এ বিষয়টি সবার পর্যন্ত পৌঁছে গেছে।

এ ব্যাপারে লাঞ্ছিত হওয়া আনসার সদস্য মিল্টন বিশ্বাস বলেন আমি পোশাকে গেটে ডিউটি করছিলাম উনি গেট দিয়ে ভিতরে যাচ্ছিলো পরিচয় জিজ্ঞাসা করার সাথে তুইমুই করে কথা বলতে থাকে আর বলেন তোমার মজা দেখাবো এ কথা বলে কোন কথায় না শুনে আমার কলার ধরে টানাটানি করে উপরে নিয়ে যায়। এ ব্যাপারে বন্দর পরিচালক বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত চলছে। অভিযুক্ত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions