শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
গাইবান্ধায় যৌথভাবে দুই থানা পুলিশের টহল জোরদার

গাইবান্ধায় যৌথভাবে দুই থানা পুলিশের টহল জোরদার

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ- গাইবান্ধা-পলাশবাড়ী’র সীমান্তবর্তী মাঠের বাজারে আঞ্চলিক মহাসড়কে গাইবান্ধা সদর থানা ও পলাশবাড়ী থানা পুলিশের যৌথ টহল অব্যাহত রেখেছেন। এছাড়াও সড়ক মহাসড়কে ২৪ ঘন্টা বিজিবি ও নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ চলছে অন্যান্য আইন শৃংখলা বাহিনীর সদস্যদেরও টহল।

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধে যেকোন ধরণের নাশকতা ঠেকাতে ৪ নভেম্বর রবিবার সন্ধ্যায় মাঠের বাজারে গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা ও পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ আরজু মোঃ সাজ্জাদ হোসেনের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশকে টহল দিতে দেখা যায়।

চলমান অবরোধকে কেন্দ্র করে জেলার প্রত্যেকটি এলাকায় যেন কোনভাবেই নাশকতার সুযোগ না পায় এজন্য সব জায়গায় পুলিশ সতর্ক অবস্থানে আছেন বলে জানান সদর থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা ও পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ আরজু মোঃ সাজ্জাদ হোসেন।

উল্লেখ্য, গাইবান্ধা জেলার সর্বত্র পুলিশ ও আইন শৃংখলা বাহিনী সর্তকতা ও কৌশলগত কঠোর অবস্থানের কারণে দ্বিতীয় পর্যায়ে অবরোধের প্রথম দিনে কোথাও অবস্থান নিতে পারেনি বিএনপি জামায়াতের নেতাকর্মীরা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions