রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

শিরোনাম:
পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা
ঈশ্বরদীতে বিএনপি শূন্য অবরোধে দাপুটে জামায়াতের সড়ক অবরোধ, আ’লীগের প্রতিবাদ মিছিল

ঈশ্বরদীতে বিএনপি শূন্য অবরোধে দাপুটে জামায়াতের সড়ক অবরোধ, আ’লীগের প্রতিবাদ মিছিল

তুহিন হোসেন, পাবনা : দেশব্যাপী তিনদিনের ডাকা অবরোধের দ্বিতীয়দিনে ঈশ্বরদীতে কোথাও বিএনপি ও তাদের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের উপস্থিতি চোখে পড়েনি। তবে সকালে জামায়াতে ইসলামী বাংলাদেশ ও তাদের সমর্থিত অঙ্গসংগঠনের নেতা কর্মীরা সড়ক অবরোধ করেন।

বুধবার (১লা নভেম্বর) সকাল ৯টা থেকে দাশুড়িয়া-কুষ্টিয়া মহাসড়কের দাশুড়িয়া নতুন মোড় থেকে নতুনহাট গোল চত্ত¡র পর্যন্ত মহাসড়কটি একযোগে অবরোধ করেন তারা। এ সময় ঐ সড়কে সকল প্রকার যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ সদস্যদের উপস্থিতি টের পেয়ে তারা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়।
এলাকাবাসী জানায়, বুধবার সকাল ৯ টার দিকে দাশুড়িয়া কুষ্টিয়া মহাসড়কের দাশুড়িয়া সনতু ট্রাফিক মোড়, কোলের কান্দি বটতলা, মুন্নার মোড়, চাঁদআলী মোড়, জয়নগর বোর্ডঘর মোড়, পাঠশালা মোড় এবং নতুন হাট গোল চত্ত¡র পর্যন্ত মহাসড়কটি অবরোধ করে রাখেন জামায়াতের নেতা কর্মীরা। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে অবরোধ কারীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়।

এদিকে জামায়াতের সড়ক অবরোধের খবর পেয়ে দাশুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বকুল সরদারের নেতৃত্বে দাশুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা প্রতিবাদ মিছিল বের করেন। তারা সকাল সাড়ে ১১ টায় মিছিলটি নিয়ে দাশুড়িয়া ট্রাফিক মোড় থেকে শুরু করে নতুন ট্রাফিক মোড় হয়ে দাশুড়িয়া-কুষ্টিয়া মহাসড়কের শা’পাড়া মোড়ে গিয়ে অবস্থান নেন।

পাকশি হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আশিষ কুমার স্যানাল জানান, সকালে অবরোধের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। পুলিশ সদস্যদের উপস্থিতি টের পেয়ে তারা ছত্র ভঙ্গ হয়ে পালিয়ে যায়। তবে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি। যান চলাচল স্বাভাবিক রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions