শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
গাংনীতে চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ

গাংনীতে চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ

মেহেরপুরের গাংনীতে ২০২৩-২৪ অর্থবছর প্রনোদনা কর্মসূচির আওতায় গম, ভুট্টা, সরিষা, পেঁয়াজ, মসুর ও মুগ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিরাব (২৬ অক্টোবর) সকাল ১০ টার দিকে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা উপ-পরিচালক বিজয় কৃষ্ণ হালদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য ও কৃষকদের মাঝে বীজ এবং রসায়নিক সার বিতরণ কর্মসূচির উদ্বোধন ঘোষণা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ খালেক।

কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুর রউফ এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ ইমরান হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার প্রিতম সাহা, সার ব্যবসায়ী শহিদুল ইসলাম শাহ, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান আতু গাংনী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এশিয়ান টেলিভিশন প্রতিনিধি নুরুজ্জামান পাভেল, প্রমুখ।

এ প্রণোদনা কর্মসূচির আওতায় ১২ হাজার ২ শত ৫০ জন চাষীর মাঝে গম বীজ ২০ কেজি ভিএপি সার ১০ কেজি এমওপি সার ১০ কেজি, ভুট্টা বীজ ২ কেজি করে বিতরণ করা হয় বলেও জানান কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুর রউফ।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) নাদির হোসেন শামীমসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্ত এবং উপজেলার বিভিন্ন গ্রাম হতে আগত বীজ ও রাসায়নিক সার নিতে আশা কৃষকবৃন্দ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions