রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন

শিরোনাম:
পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা
গাংনীতে শেখ রাসেল দিবস উপলক্ষে মা সমাবেশ

গাংনীতে শেখ রাসেল দিবস উপলক্ষে মা সমাবেশ

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে শেখ রাসেল দিবস উপলক্ষে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ১২ টার সময় উপজেলার হোগলবাড়িয়া মহম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাঙ্গণে মা সমাবেশ অনুষ্ঠিত হয়। বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ মফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ নাছির উদ্দীন,মটমুড়া ইউপি আওয়ামীলীগের সভাপতি হাসেম আলী। এসময় প্রধান শিক্ষক বকুল হোসেন,গাংনী উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি তৌহিদ হোসেন,শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। পরে শেখ রাসেলসহ বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions