শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
ঈশ্বরদীতে মোটরসাইকেল দূর্ঘটনায় রুপপুর বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক নিহত

ঈশ্বরদীতে মোটরসাইকেল দূর্ঘটনায় রুপপুর বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক নিহত

ঈশ্বরদীতে মোটরসাইকেল ও করিমন গাড়ির মুখোমুখি সংঘর্ষে রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র প্রকল্পের এক শ্রমিক নিহত হয়েছে।

রবিবার (২৬ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৭টায় ঈশ্বরদী স্টেডিয়াম রোডের পাকশী দিয়াড় বাঘইল সায়েনউদ্দিন মোড়ে এ দূর্ঘটনা ঘটে। নিহত শ্রমিক তৌশিকুর রহমান (৩৫) বিদ্যুৎ কেন্দ্রের ঠিকাদারি প্রতিষ্ঠান দ্যা সিভিল ইঞ্জিনিয়ার্স কোম্পানিতে কর্মরত ছিলেন।

পুলিশ সূত্র জানায়, নিহত তৌশিকুর ঢাকা মিরপুরের গোলাম রসুলের ছেলে এবং তিনি ঈশ্বরদীর আলোবাগে ভাড়া বাসায় থাকতেন।

প্রত্যক্ষদর্শী ইমরান ও আরিফ জানান, সকালে ঈশ্বরদী থেকে মোটরসাইকেলে বিদ্যুৎ কেন্দ্রে কাজে যোগাদান করতে যাওয়ার পথে সায়েনউদ্দিন মোড়ে করিমন (কুত্তা গাড়ি) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ জানায়, ঘাতক করিমন গাড়িটিকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা সহ প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions