শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
সাংবাদিকতা অনেক চ্যালেঞ্জিং সময় পার করছে: মির্জা ফখরুল

সাংবাদিকতা অনেক চ্যালেঞ্জিং সময় পার করছে: মির্জা ফখরুল

বর্তমান সময়ে সাংবাদিকতা অনেক চ্যালেঞ্জিং সময় পার করছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে যুগান্তরের সিনিয়র রিপোর্টার হাবিবুর রহমানের স্মরণ সভায় একথা বলেন তিনি। মির্জা ফখরুল বলেন, একজন সাংবাদিক হিসেবে পেশাদারিত্বের সাথে জীবনের শেষ দিন পর্যন্ত দায়িত্ব পালন করে গেছেন হাবিবুর রহমান। সাংবাদিক হিসেবে তিনি ছিলেন সাহসী ও পেশাদার। মানুষ হিসেবেও তিনি ছিলেন বন্ধুবৎসল।

দলটির মহাসচিব আরও বলেন, বর্তমানের সংকট কাটাতে হাবিবুর রহমানের মতো সাহসী সাংবাদিক প্রয়োজন। এ সময় তার পরিবারকে প্রয়োজনীয় সব সহযোগিতার আশ্বাস দেন বিএনপি মহাসচিব। এ সময় হাবিবের বন্ধু ও সহকর্মীরা বলেন, নিজের ব্যক্তিগত মতাদর্শ কখনোই পেশাগত জীবনে প্রভাব ফেলেনি তার। সত্য কথাটি বলতে দ্বিধা করতেন না সাংবাদিক হাবিব।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions