শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
বাউফলে সাক্ষীর হাত-পা ভেঙে দিল মাদক মামলার আসামিরা!

বাউফলে সাক্ষীর হাত-পা ভেঙে দিল মাদক মামলার আসামিরা!

মোঃ রিয়াজুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে জেল থেকে জামিনে এসে সবুজ হাওলাদার(২৭) নামে এক সাক্ষীর হাত-পা ভেঙ্গে দিয়েছেন মাদক মামলার আসামিরা।

শুক্রবার(৬ অক্টোবর) উপজেলার ৪নং সূর্যমনি ইউনিয়নের রামনগর গ্রামের মৃধা’র বাজার এলাকায় এ ঘটনা ঘটেছে। গুরুতর আহত সবুজ একই ইউনিয়নের রামনগর গ্রামের আবুল বাশার হাওলাদারের ছেলে।

সুজনের বাবা আবুল বাশার জানান, সুজন পেশায় একজন ভাড়ায় চালিত মটর সাইকেল ড্রাইভার। শুক্রবার (৬ অক্টোবর) সকাল ১০ টার দিকে যাত্রী নিয়ে মদনপুরা ইউনিয়ন পরিষদ এলাকায় গেলে মাদক কারবারি ডালিম, সোহেল ও জাহিদসহ ৭/৮ জনে মিলে  সুজনকে মৃধা’র বাজার নামক এলাকায় নিয়ে পিটিয়ে হাত পা ভেঙ্গে দেয় এবং ইট দিয়ে মাথা থেঁতলে দেয়া হয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পরে অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, ডালিম ও সোহেলকে মাদকসহ আটক করে বাউফল থানা পুলিশ। ওই মামলার সাক্ষী সুজন। আদালতে সাক্ষী দেয়ার আগেই সুজনের হাত পা ভেঙ্গে দেয়া হয়েছে। মাদক কারবারিদের অতিষ্টে আমরা তিন বছর পর্যন্ত বসত বাড়িতে যেতে পারছি না।

সূর্যমনি ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু  বলেন, মাদক কারবারি ডালিম দীর্ঘদিন ধরে এলাকয় মাদক বিক্রি করে চলছে। এতে আমার ইউনিয়নের যুব সমাজ মাদকাসক্ত হয়ে পড়ছে। বিষয়টি আমি থানায় জানালে পুলিশ ডালিমকে অনেকবার মাদকসহ গ্রেফতার করেছে। তবে জামিনে বের হয়ে আবার মাদক বিক্রি করে যাচ্ছে ।

এ বিষয়ে জানার জন্য ডালিমের সঙ্গে একাধিবার যোগাযোগের চেষ্টা করেও তার সাক্ষাৎ পাওয়া যায়নি।

বাউফল থানার ওসি (তদন্ত) মো. আতিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভিক্টিমের হাতে এবং পায়ে জখম রয়েছে। এ বিষয়ে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions