শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
বাঘায় দুর্বৃত্তের হাতে সাইকেল মেকার খুন

বাঘায় দুর্বৃত্তের হাতে সাইকেল মেকার খুন

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর বাঘায় দিন-দুপুরে ধারালো অস্ত্র জাতীয় বস্তু দিয়ে কুপিয়ে বাইসাইকেল মেরামতকারী খাকচার আলীকে (৪০) হত্যা করেেছ দুর্বৃত্তরা। রোববার (১৭ সপ্টেম্বের) দুপুর দেড়টার দিকে বাঘা উপজলোর দিঘা বাজারে এই ঘটনা ঘটছে। এমন ঘটনাই এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে।

তবে তাৎক্ষণকিভাবে এমন হত্যাকান্ডের সাথে জড়িত কাউকে চিনতে না পাড়া গেলেও স্থানীয় ও পুলিশের ধারণা পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকান্ডের ঘটনা হতে পারে। এছাড়া খাকচার আলী বাঘা উপজলোর বাউসা ইউনয়িনরে হিন্দুপাড়া গ্রামরে মৃত আক্কাস আলীর ছেলে।

এ বিষয়ে খাকচার আলীর বড় ভাই কাউসার আলী জানান, তার ছোট ভাই নিহত খাকচার প্রায় ১৫ বছর যাবত দিঘা বাজারে বাইসাইকলে ম্যাকানক্সিরে মেরামতরে) কাজ করে। আমার জানা মতে ছোট ভাইয়রে কোন শত্রু নেই। কিন্তু কী কারণে কারা এই ঘটনা ঘটয়িেেছ কিছুই বুঝতে পারছি না। তবে এই ঘটনার সাথে জড়িতদরে আইনী আওতায় আনার দাবি জানাচ্ছি।

তিনি আরও বলেন, নিহতের স্ত্রী স্বপ্না বেগম ছাড়াও এক ছেলে ও তিন মেয়ে রয়েছে। সাইকলে মেরামরের টাকায় চলতো ৫ সদস্যরে সংসার। সংসারে উর্পাজনরে একমাত্র মানুষ আমার ভাইকে কে বা কারা হত্যা করেছে। তারা এখন কি করে খাবে।

বাউসা ইউনিয়নের চেয়ারম্যান নূর মোহাম্মদ তুফান বলনে, খাকচার সাদা মনের মানুষ ছিলেন। যারা এমন হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে, তাদের আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা যেন দ্রুত গ্রেফতার করতে সক্ষম হয়।

এ বিষয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) খায়রুল ইসলাম জানান, প্রাথমকিভাবে হত্যাকান্ডের কারণ জানা যায়নি। হত্যাকান্ডের কারণ উদঘাটনরে চেষ্টা চলছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। মায়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় মামলা হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions