শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
বাউফলে বলাৎকারের শিকার হয়ে ছাত্রের মৃত্যু, মাদরাসার পরিচালক গ্রেফতার

বাউফলে বলাৎকারের শিকার হয়ে ছাত্রের মৃত্যু, মাদরাসার পরিচালক গ্রেফতার

মোঃ রিয়াজুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে বলাৎকারের শিকার ১২ বছর বয়সী এক মাদরাসার ছাত্রের মৃত্যুর ঘটনায় মাদরাসার পরিচালক ও প্রধান শিক্ষক সেলিম গাজীকে (৩৮) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যটালিয়ন (র‌্যাব-৮)।

রোববার (২৭ আগস্ট) দিবাগত রাতে অভিযান চালিয়ে পিরোজপুরের নেছারাবাদ থানার গুয়ারেখা ইউনিয়নের বরতকাঠি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সোমবার (২৮ আগস্ট) বরিশাল নগরীর রূপাতলী র‌্যাব-৮ সদর দপ্তরে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন বরিশাল র‌্যাব-৮ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহমুদুল হাসান।

গ্রেপ্তার সেলিম গাজী পটুয়াখালীর বাউফল উপজেলার ৯নং নাজিরপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড বড় ডালিমা এলাকার আবুল কালাম গাজীর ছেলে।

এলিট ফোর্স জানায়, উপজেলার বড় ডালিমা মদিনাতুল উলুম কওমিয়া হাফিজিয়া ও নুরানি কিন্ডারগার্টেন মাদরাসা এবং এতিমখানার প্রতিষ্ঠাতা পরিচালক সেলিম গাজী। ২০২২ সালের ২৩ অক্টোবর তিনি শিক্ষক ও শিক্ষার্থীদের কুয়াকাটা সমুদ্র সৈকতে শিক্ষা সফরে নিয়ে যান। শিক্ষা সফরে অবস্থানকালীন রাত ১১টার দিকে এক ছাত্রকে বলাৎকার করেন শিক্ষক সেলিম গাজী। পরে বিভিন্ন সময় তার রুমে ডেকে নিয়ে ওই পাশবিক নির্যাতন চালাতেন তিনি। বিষয়টি কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখাতেন।

সবর্শেষ গত ২ আগস্ট ওই ছাত্র অসুস্থ হয়ে পড়লে তাকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তীতে শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকার ফাইলেরিয়া অ্যান্ড জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে আরও উন্নত চিকিৎসার জন্য গত ৭ আগস্ট ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসকদের পরামর্শে ১৩ আগস্ট মহাখালী ক্যানসার হাসপাতালে ভর্তি করা হয় ভিকটিমকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৫ আগস্ট) সন্ধ্যায় ওই ছাত্র মারা যায়।

এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রের বাবা বাদী হয়ে বাউফল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

র‌্যাব অধিনায়ক মাহমুদুল হাসান এই বাংলাদেশকে বলেন, গ্রেপ্তার সেলিম গাজীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাগ্রহণ শেষে বাউফল থানায় হস্তান্তর করা হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions