শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০২ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক
গাইবান্ধায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর করুণ মৃত্যু

গাইবান্ধায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর করুণ মৃত্যু

মোস্তাকিম রহমান, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় পেয়ারা গাছে উঠতে গিয়ে গাছের ডাল ভেঙ্গে পুকুরের পানিতে ডুবে ০২ শিশুর মৃত্যু হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে উপজেলার বেতকাপা ইউনিয়নের সাতারপাড়া গ্রামে এঘটনাটি ঘটে।

নিহত শিশুরা হলেন— সাদিয়া আক্তার রুপা (০৮) নামের শিশু সে উপজেলার বেতকাপা ইউনিয়নের সাতারপাড়া গ্রামের মো. সুলতান মিয়ার শিশু কন্যা ও একই এলাকার রাদিয়া আক্তার মনি (০৬) নামের শিশু সে রায়হান মিয়ার মেয়ে। তারা সম্পর্কে আপন চাচাতো বোন।

স্থানীয় ও পরিবারের লোকজন জানান, ওই সময় ২ শিশু সবার অজান্তেই বাড়ির পাশে একটি পুকুর পাড়ে পেয়ারা গাছে উঠতে যায়। এমন সময় গাছে উঠতে গিয়ে গাছের ডাল ভেঙ্গে পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। বেশ কিছুক্ষণ অতিবাহিত হওয়ার পরে পরিবারের লোকজন তাদের খোঁজতে বের হয়। এমন সময় অনেক খোঁজাখুজির পরে বাড়ির পাশ্বে একটি পুকুরে রাদিয়াকে ভেসে দেখতে পায়।

এসময় স্থানীয়রা ওই পুকুরে নেমে রাদিয়ার লাশ উদ্ধার করে ও রুপা মনিকে পুকুরের পানির নিচে থেকে অসচেতন অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে।

এঘটনার সত্যতা নিশ্চিত করে বেতকাপা ইউপি চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান জানান, পেয়ারা গাছে উঠতে গিয়ে গাছের ডাল ভেঙ্গে পুকুরের পানিতে ডুবে ওই শিশুর মৃত্যু হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions