শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
আরশি আক্তার হত্যা মামলার মূল আসামিসহ আটক ২

আরশি আক্তার হত্যা মামলার মূল আসামিসহ আটক ২

মোস্তাকিম রহমান, গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে আরশি আক্তার (১৯) নামের হত্যা মামলার মূল আসামি মামুন ও তুহিনকে বগুড়ার গাবতলী থেকে আটক করেছে পুলিশ।

সোমবার (২০ ফেব্রুয়ারি) গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করার সময় এসআই প্রলয় কুমার বর্মা ও এসআই অনিমেষ চন্দ্র সরকারের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স বগুড়ার গাবতলী এলাকা থেকে আরশি আক্তার (১৯) হত্যা মামলার মূল আসামী মামুন এবং তুহিনকে আটক করে পুলিশ।

আটককৃত মামুন মিয়া এবং তুহিন মিয়া সে গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের সাতানা বালুয়া গ্রামের জলিল গাছুর পুত্র ।

এবিষয়টি নিশ্চিত করেছেন, গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন বলেন, যে মামলার ঘটনার পর হতে আসামিরা পলাতক ছিলেন। গাবতলী থানা বগুড়া জেলা হতে মুল আসামিকে গ্রেফতার করা হয়। আসামীদেরকে গাইবান্ধা বিজ্ঞ আদালতে চালান করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, গত ২০২২ সালের আগস্ট মাসে আসামী মামুনের সাথে গাইবান্ধাট সাদুল্ল্যাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের হাসানপাড়া এলাকার আজগার আলীর কন্যা আরশি আক্তার নামের মেয়ের সঙ্গে গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের সাতানা বালুয়া গ্রামের জলিল গাছুর পুত্র মামুনের বিবাহ হয়।

বিবাহের পর হতে আসামিগণ আরশি আক্তার নামের গৃহবধূর সাথে যৌতুকের জন্য নির্যাতন করতে থাকে। বিবাহের তিন মাসের মধ্যে আসামি মামুন এবং তার পরিবারের সদস্যরা মিলে আরশি আক্তারকে শারীরিকভাবে নির্যাতন করে করে গলা টিপে হত্যা করে লাশ ফাঁসিতে ঝুলিয়ে রেখে সবাই পালিয়ে যায়। তারপর আরশি আক্তারের বাবা ঘটনাস্থলে এসে পুলিশকে সংবাদ দিলে গোবিন্দগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা মর্গে পাঠান বলে মামালার এজাহার সূত্রে জানা যায়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions