শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক
গোবিন্দগঞ্জে ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি গ্রেফতার

গোবিন্দগঞ্জে ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি গ্রেফতার

মোস্তাকিম রহমান, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ১৮ বোতল ফেন্সিডিল জব্দসহ স্বপন ও রেহানুলকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বুধবার (২৩ আগস্ট) দুপুরে উপজেলার বকচর মৌজাস্থ কোল্ড স্টোরের সামনে থেকে ২ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ১৩নং কামারদহ ইউনিয়নের বকচর মৌজাস্থ গোবিন্দগঞ্জ কোল্ড স্টোরের সামনে রংপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী একটি পরিবহনে তল্লাসীকালে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ১৮ বোতল ফেন্সিডিল জব্দসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত স্বপন হোসেন (৪০) নামের যুবক সে রংপুর কোতয়ালী থানাধীন ইসলামপুর হনুমান মন্দির সংলগ্ন এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে ও রেহানুল ইসলাম (২৫) নামের যুবক সে রংপুরের তাজহাট থানাধীন বাবুপাড়া রেল গেট সংলগ্ন এলাকার মৃত সাদেক আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামিরা দীর্ঘদিন ধরে মাদক কারবারির সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। এঘটনায় জড়িত অন্যান্যদের বিরুদ্ধে গোপনে অনুসন্ধান চলছে। ধৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ সনের ৩৬(১) এর সারণির ১৪(খ) ধারায় গোবিন্দগঞ্জ থানার মামলা নং-৩৭, রুজু করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions