শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
দুমকীতে মেয়ে কর্তৃক ধারালো ব্লেডে বাবার গলা কেটে হত্যাচেষ্টা

দুমকীতে মেয়ে কর্তৃক ধারালো ব্লেডে বাবার গলা কেটে হত্যাচেষ্টা

মোঃ রিয়াজুল ইসলাম,  পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকীতে বাবা মজিবুর রহমান টিটুকে (৫৫) এন্টি কাটার ব্লেডে গলা কেটে হত্যাচেষ্টা করেছে মেয়ে ইউশা (১৮)। মেয়ে কর্তৃক বাবাকে হত্যাচেষ্টায় এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শনিবার (১২ আগষ্ট) রাত ১০টার দিকে শ্রীরামপুর ইউনিয়নের লূথারান হাসপাতাল এলাকায় মজিবর রহমান টিটু’র নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মজিবর রহমান টিটু রাতে কর্মস্থল থেকে বাসায় ফিরেন। এরপর এইচএসসি পাশ করে মেয়ে ইউশা কোন বিশ্ববিদ্যালয়ে চান্স না পাওয়ায় হতাশা প্রকাশ করেন তিনি। এ নিয়ে  বাবা-মেয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মেয়ে ইউশা’র হাতে থাকা এন্টি কাটার ব্লেড দিয়ে বাবার গলায় আঘাত করেন।

কিন্তু অপর দিকে জানা যায় সত্যিকারের ঘটনা আড়াল করতে মেয়ের বিশ্ববিদ্যালয়ে চান্স পায়নি এমন মিথ্যা নাটক সাজানো হয়েছে।

আসল ঘটনা হলো ফোর সাইট ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক মজিবুর রহমান টিটু’র সাথে একই প্রতিষ্ঠানে কর্মরত এক নারী কর্মচারীর অবৈধ সম্পর্ক থাকার জেরে মা ও মেয়ের সাথে ঝগড়াঝাঁটির এক পর্যায়ে মেয়ে ইউশা তার হাতে থাকা এন্টি কাটার ব্লেড নিয়ে বাবার গলায় আঘাত করে। পরে রক্তাক্ত অবস্থায় মজিবুর রহমান টিটু’কে উদ্ধার করে দুমকী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

দুমকী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সিরাজুল ইসলাম সুজন বলেন, মজিবুর রহমানের গলার ডানপাশে মারাত্মক এন্টি কাটার ব্লেডের আঘাত রয়েছে। তাঁর গলায় ১০টি সেলাই করা হয়েছে।

ভুক্তভোগী মজিবুর রহমানের মুঠোফোনে বার বার কল করলেও তিনি কল রিসিভ করেন নাই। মেয়ে ইউশা ঘটনাস্থলে না থাকায় ও মোবাইল ফোন না থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে দুমকী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ  আব্দুল হান্নান ঘটনার সত্যতা স্বীকার করে এই বাংলাদেশকে বলেন, আমি রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখনও কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি, অভিযোগ পেলে ব্যবস্থা নিবো।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions