শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
কচুয়ায় সাংবাদিকদের সাথে ইউএনও’র প্রেস ব্রিফিং

কচুয়ায় সাংবাদিকদের সাথে ইউএনও’র প্রেস ব্রিফিং

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি: চাঁদপুরের কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হাসান স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেস ব্রিফিং করেন।

মঙ্গলবার (৮ আগস্ট) পরিষদ সভা কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে মুজিব বর্ষ উপলক্ষে বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবেনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে আগামী ৯ আগষ্ট ২০২৩ তারিখে দেশ ব্যাপী আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন মানুষদের বাসস্থান নিশ্চিতকল্পে চতুর্থ পর্যায়ের ২য় ধাপে ২২ হাজার ১শত ১ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম উদ্বোধন করবেন সেই বিষয়টি সাংবাদিকদের অবগত করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমুল হাসান।

একজন ভূমিহীন ও অসহায় পরিবারের মাথা গুজার ঠাই হিসেবে ও আত্মমর্যাদা বৃদ্ধির লক্ষ্যে প্রধানমন্ত্রী দেশব্যাপী ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করছেন। প্রধানমন্ত্রীর এ মহৎ উদ্দেশ্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদ পরিবেশন করার জন্যে ইউএনও সাংবাদিকদের আহবান জানান।

কচুয়া উপজেলায় ২য় ধাপে ভূমিহীন ও গৃহহীন ৩৮ পরিবারের জন্যে গৃহ নির্মাণ করেন। নির্মাণ কাজে শতভাগ উন্নত মানের উপকরণ ব্যবহার করে আধুনিক ও দর্শনীয় গৃহ নির্মাণ করে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে নন্দিত হয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মো: নাজমুল হাসান। আধুনিক ও উন্নত মানের গৃহ নির্মাণ কাজের সময় তাকে সার্বিক সহযোগীতা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইবনে আল জায়েদ হোসেন, উপজেলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোঃ রাকিবুল ইসলাম প্রমুখ। প্রেস ব্রিফিংয়ে কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার, সাবেক সভাপতি আবুল হোসেন, রাকিবুল হাসান, সাবেক সিনিয়র সহ-সভাপতি মফিজুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক সুজন পোদ্দার, সাবেক সাধারণ সম্পাদক মহিউদ্দিন, আহসান হাবীব সুমন, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, ইসমাইল হোসেন বিপ্লবসহ কচুয়া প্রেসক্লাবের কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন ‌।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions