শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
গাইবান্ধায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে নিহত ১

গাইবান্ধায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে নিহত ১

গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধা সদর উপজেলায় জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধের জেরে ভাতিজার ছুরিকাঘাতে চাচা ইউনুস মিয়া (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় গাইবান্ধা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (১ জুলাই) আনুমানিক রাত ৮টার দিকে এ মামলার বিষয়টি নিশ্চিত করেন, গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান।

এর পরবর্তীতে দুপুরের দিকে নিহত ইউনূস মিয়া নামের ব্যক্তির মেয়ে শারমিন বেগম (২৫) বাদি হয়ে আট জনের নাম উল্লেখ করে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এর আগে শুক্রবার (৩০ জুন) দিবাগত রাতে সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের সোনাইডাঙ্গা গ্রামে এ ঘটনাটি ঘটে।

স্থানীয়দের বরাতে দিয়ে ওসি মাসুদুর রহমান জানান, দীর্ঘদিন ধরে নিহত ইউনুস ও তার ভাই রফিকুল মিয়ার মধ্যে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শুক্রবার দিবাগত গভীর রাতে নিহত ইউনুস মিয়া নামের ব্যক্তির সঙ্গে রফিকুল মিয়ার কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে রফিকুল ইসলামের ছেলে মোত্তালেব ছুরিকাঘাত করলে গুরুতর আহত হন ইউনুস মিয়া। পরে গুরুতর আহত অবস্থায় ইউনুস মিয়াকে চিকিৎসার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষণা করেন।

তিনি জানান, নিহত ইউনূস মিয়ার মরদেহটি উদ্ধার করে
গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আসামিদেরকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions