শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
তৃণমূল নেতৃবৃন্দের সাথে বাগাতিপাড়া পৌরমেয়র লেলিনের শুভেচ্ছা বিনিময়

তৃণমূল নেতৃবৃন্দের সাথে বাগাতিপাড়া পৌরমেয়র লেলিনের শুভেচ্ছা বিনিময়

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করছেন নাটোরের বাগাতিপাড়া পৌরসভার মেয়র এ কে এম শরিফুল ইসলাম লেলিন। শুক্রবার (৩০ জুন) বিকেলে নিজ বাসভবনে তিনি বাগাতিপাড়ার পাঁকা ইউনিয়ন বিএনপির ত্যাগী নেতা ও সাবেক এবং বর্তমান নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। তিনি প্রতি বছর তৃণমূল নেতৃবৃৃন্দের নিয়ে ব্যতিক্রমী এরকম অনুষ্ঠানের আয়োজন করেন। ঈদ পরবর্তী এই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের মধ্যে দিয়ে তৃণমূলের সাথে দলীয় ভিত্তি আরও সুদৃঢ় হয়।

এছাড়াও পৌরসভার প্রতিটি ওয়ার্ডের নেতাকর্মীদের সাথে তিনি শুভেচ্ছা বিনিময় করেন। এসময় পৌরসভার বিএনপির সহযোগী সংগঠন, ওয়ার্ড এবং গ্রাম কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এরকম অনুষ্ঠানের মাধ্যমে ঈদ-উল-আযহার প্রকৃত রুপ ফুটে উঠে। ঈদ-উল আযহা উপলক্ষ্যে নেতৃবৃন্দ একে অন্যের সাথে সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষার পাশাপাশি সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে উঠে। এমন অনুষ্ঠান তৃণমূলের নেতৃবৃন্দের সাথে সরাসরি সাক্ষাত করার সুযোগ হয়ে উঠে। নেতৃবৃন্দের আগমনে ঈদ পরবর্তী শুভেচ্ছা ও কুশল বিনিময় যেন বিএনপির মিলন মেলায় রুপ নেয়। সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদ-উল-আযহার তাৎপর্য প্রতিফলিত হয়।

ঈদের শুভেচ্ছা বিনিময় করেন ১নং পাঁকা ইউনিয়নের ছাত্রদলের সাবেক সভাপতি কামরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক জুলফিকার আলী জুয়েল, ছাত্রদল নেতা আবুহেনা শফিক, পাঁকা ইউনিয়ন যুবদল নেতা মিজানুর রহমান মিজান, শামসের আলী, আবুল কালাম আজাদ, আশরাফুল ইসলাম, মনিরুল ইসলাম মনির আসলাম আলী, যুবদল নেতা জামশেদ আলীসহ অন্যরা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions