শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
কক্সবাজারে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

কক্সবাজারে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে উপজেলার সদর ইউনিয়নের চাঁদের ঘোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সমকালকে বিষয়টি নিশ্চিত করেছেন ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম কবীর।

নিহতরা হলেন- ঈদগাঁও উপজেলার সদর ইউনিয়নের চাঁন্দের ঘোনা এলাকার আব্দুস সমদের ছেলে মো. আজিম (২১) ও একই এলাকার আবুল হোসেনের ছেলে দেলোয়ার হোসেন সাঈদী (২২)।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি গোলাম কবীর বলেন, সকালের দিকে আজিম ও দেলোয়ার মোটরসাইকেলে করে ঈদগাঁও স্টেশনে যাচ্ছিলেন। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও উপজেলার চাঁদের ঘোনা এলাকায় পৌঁছালে চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় ও দুই আরোহী ঘটনাস্থলেই মারা যান।

রামু হাইওয়ে ক্রসিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেজবাহ উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। কাভার্ডভ্যানটি জব্দ করা হলেও চালক ও সহকারী পালিয়ে গেছেন। স্বজনরা ময়নাতদন্ত ছাড়া মরদেহ নেওয়ার আবেদন করেছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions