শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
ময়মনসিংহে মুক্তিযোদ্ধা ও পরিবারের সমাবেশ

ময়মনসিংহে মুক্তিযোদ্ধা ও পরিবারের সমাবেশ

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ বীর মুক্তিযোদ্ধা ও পরিবার সমন্বয় পরিষদের এর উদ্যোগে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মুক্তিযোদ্ধা ও পরিবারের সমাবেশ গত শনিবার (১১ই ফেব্রুয়ারি) সকালে টাউন হল কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু।

এসময় মেয়র বলেন, যাদের রক্তের বিনিময়ে আমরা উপহার পেলাম একটি স্বাধীন বাংলাদেশ তাদের প্রতি বিনম্র শ্রদ্ধা। বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা একটি স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছে। এই উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আমাদের সচেতন হতে হবে।

বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রব এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম ও সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন।

এছাড়াও বক্তব্য রাখেন ময়মনসিংহ মহানগর যুবলীগ আহবায়ক কমিটির সদস্য ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ময়মনসিংহ মহানগর শাখার সহ-সভাপতি মোঃ গোলাম মোস্ত ফা কামাল (শামীম), সদস্য এনামুল হক সহ প্রমুখ তাছাড়া সমাবেশে বিভিন্ন উপজেলার মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবারের সন্তানগণ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions