মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী পৌরসভার দায়িত্বপ্রাপ্ত প্রশাসকের সাথে ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে বিক্ষোভ পথসভা অনুষ্ঠিত আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে বদলগাছীতে প্রস্তুতিমূলক সভা গাংনী অধ্যক্ষ ও এডহক কমিটির সভাপতির পদত্যাগ দাবিতে মানববন্ধন। শরিফুল ইসলাম তুহিনের মুক্তির দাবিতে দাশুড়িয়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঈশ্বরদী পৌরসভার প্রশাসকের দায়িত্ব পেলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ

ঈশ্বরদী, ১২ সেপ্টেম্বর ২০২৪: ঈশ্বরদী পৌরসভার নতুন প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুবীর কুমার দাশ। স্থানীয় সরকার বিভাগের উপ সচিব মাহবুব আলম স্বাক্ষরিত ১০৫৭ নম্বর প্রজ্ঞাপনের মাধ্যমে এই নিয়োগটি দেয়া হয়।

গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর পৌর মেয়র ইছাহক আলী মালিথা এবং প্যানেল মেয়র আবুল হাসেম কর্মস্থলে অনুপস্থিত থাকায় পৌরসভার কার্যক্রম কার্যত স্থবির হয়ে পড়েছিল। এ পরিস্থিতিতে, স্থানীয় সরকার বিভাগের নির্দেশে অতিরিক্ত জেলা প্রশাসক জাহাঙ্গীর আলম সাময়িকভাবে পৌরসভার প্রশাসনিক দায়িত্ব পালন করেন।

রাষ্ট্রপতির আদেশক্রমে গত ১২ সেপ্টেম্বর জারি করা নতুন প্রজ্ঞাপনের মাধ্যমে ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশকে পৌর প্রশাসকের দায়িত্ব দেওয়া হয়। এখন থেকে তিনি ঈশ্বরদী পৌরসভার যাবতীয় প্রশাসনিক কার্যক্রম পরিচালনা করবেন।

নবনিযুক্ত প্রশাসক সুবীর কুমার দাশ জানান, “মন্ত্রনালয় থেকে এ সংক্রান্ত চিঠি পেয়েছি, পৌরসভার উন্নয়নের লক্ষ্যে সুষ্ঠুভাবে দায়িত্ব পালন করার চেষ্টা করব।”


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions