শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ।। গতকাল বুধবার সন্ধ্যায় ঈশ্বরদী ডাকবাংলো অডিটরিয়ামে সকল বৈষম্যের বিরুদ্ধে আমরা,এই স্লোগানে,
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ, ঈশ্বরদী এবং ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের যৌথ উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভাটি সকল বৈষম্য দূরীকরণ এবং সমঅধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করা বিভিন্ন সংগঠনের কার্যক্রমকে আরও সুসংহত করার উদ্দেশ্যে আয়োজিত হয়।

সভায় প্রধান বক্তারা উল্লেখ করেন যে সমাজের বিভিন্ন স্তরে প্রচলিত বৈষম্য দূরীকরণের জন্য প্রয়োজন ঐক্যবদ্ধ ও সুদূরপ্রসারী পদক্ষেপ। বৈষম্যের শিকার মানুষদের অধিকার ফিরিয়ে দিতে এবং ন্যায়বিচার নিশ্চিত করতে যুবসমাজের শক্তিকে কাজে লাগানোর আহ্বান জানানো হয়। বিশেষভাবে শিক্ষার্থী এবং সাংবাদিকদের ভূমিকার উপর জোর দিয়ে বলা হয়, এদের মিলিত প্রচেষ্টা সমাজের অগ্রগতির জন্য গুরুত্বপূর্ণ।

বক্তারা আরও বলেন, বৈষম্য শুধু সামাজিক, অর্থনৈতিক বা রাজনৈতিক নয়, এটি মানুষের মানবিক অধিকার ক্ষুণ্ন করে এবং সামাজিক স্থিতিশীলতায় বাধা সৃষ্টি করে। ছাত্র সংগ্রাম পরিষদ ও সাংবাদিক ঐক্য পরিষদের মতো সংগঠনগুলোর দায়িত্ব হলো সকল স্তরের মানুষের জন্য সমান সুযোগ এবং ন্যায়ের দাবিকে সামনে এগিয়ে নেওয়া।

এতে আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক, শিক্ষাবিদ এবং স্থানীয় নেতৃবৃন্দ। তারা বৈষম্য বিরোধী প্রচেষ্টার অগ্রগতি নিয়ে আলোচনা করেন এবং ভবিষ্যতে আরও কর্মসূচি হাতে নেওয়ার প্রতিশ্রুতি দেন।

“ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ” এর আহবায়ক ও সাপ্তাহিক হ্যালো ঈশ্বরদী’র সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব আব্দ্ল্লুাহ আল ওমর সুমার খান এর সভাপতিত্বে ঈশ্বরদীর উন্নয়নে মূল্যবান মতামত তুলে ধরেন ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের যুগ্ম আহবায়ক ও দৈনিক উত্তর জনতা’র সম্পাদক সিনিয়র সাংবাদিক ববি সরদার, সদ্য কারা মুক্ত সিনিয়র সাংবাদিক সেলিম আহমেদ, সাংবাদিক ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের যুগ্ম আহবায়ক ও পদ্মার খবর এর সম্পাদক আমিনুল ইসলাম রিংকু, ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের যুগ্ম আহবায়ক ও অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজাউল করিম ফেরদৌস, ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের যুগ্ন-আহবায়ক ও বাংলাদেশ প্রেসক্লাব ঈশ্বরদী শাখার সভাপতি হাফিজুর রহমান হাফিজ, ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের সদস্য সচিব ও অনলাইন প্রেসক্লাবের সভাপতি রিফাজ বিশ্বাস লালন, ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের যুগ্ন-আহবায়ক ওহিদুর রহমান সোহেল, ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের যুগ্ন-আহবায়ক সুলতান মাহমুদ বাবু, ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নির্বাহী সদস্য,ঈশ্ববদী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার পায়েল হোসেন রিন্টু, ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নির্বাহী সদস্য ও দৈনিক উত্তর জনতার বার্তা সম্পাদক মোফাজ্জল হোসেন লিখন। এসময় উপস্থিত ছিলেন সা্প্তাহিক ঈশ্বরদীর আলোর ভারপ্রাপ্ত সম্পাদক আবু দাউদ, সাপ্তাহিক আমাদের ঈশ্বরদীর বার্তা সম্পাদক সোহানুর রহমান শুভ, দৈনিক অর্থনীতির ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি জাহিদুল ইসলাম লিংকন, দৈনিক সরেজমিন বার্তার ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি নাজমুল ইসলাম রকি, সাপ্তাহিক জনদাবী’র স্টাফ রিপোর্টার আসলাম হোসেন, দৈনিক মাটির দেশের স্টাফ রিপোর্টার শাহীন আলম, দৈনিক উত্তর জনতার স্টাফ রিপোর্টার জাকারিয়া হোসেন।

এছাড়াও বৈষম্য বিরোধী ছাত্রদের প্রতিনিধি যারা উপস্থিত ছিলেন, তারা হলেন। পাবনা জেলা প্রতিনিধি ওয়ালিউর রহমান অলি,
ঈশ্বরদী থেকে, তাসনিম মাহবুব প্রাপ্তি
ফজলের রাব্বি সিয়াম, মোহাম্মদ আসিফুল ইসলাম জারিফ,মাহিম মেহরাব, ইব্রাহিম রহমান, ফাতেমা মিম,রুকাইয়া, তানজিদুর দিহান প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions