শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
৩ সাংবাদিকসহ ১০জনের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে পলাশবাড়ীতে মানববন্ধন

৩ সাংবাদিকসহ ১০জনের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে পলাশবাড়ীতে মানববন্ধন

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধা প্রতিনিধিঃ- “নারী ঘটিত” সংবাদ প্রকাশের জের ধরে নিউ লাইফ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা আমেরিকান প্রবাসী আবু জাহিদ নিউ এর তথাকথিত এ্যাসিসটেন্ট কাম পিএস ফাতেমা বেগম কর্তৃক ৩ সাংবাদিক ও ৭ ছাত্রলীগ নেতাকর্মীসহ ১০ জনের বিরুদ্ধে রংপুর সাইবার ট্রাইবুনাল আদালতে মামলা দায়েরের প্রতিবাদে এক প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ অক্টোবর) বেলা ১১টায় পলাশবাড়ী সাংবাদিক সমাজের আয়োজনে স্থানীয় চৌমাথা মোড়ে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

পলাশবাড়ী প্রেসক্লাব সভাপতি ফজলুল হক দুদুর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক মনজুর কাদির মুকুল, আবুল কালাম আজাদ, সাইদুর রহমান মাষ্টার, ফেরদাউছ মিয়া, নুরুল ইসলাম, সিরাজুল ইসলাম রতন আশরাফুল ইসলাম, মাসুদার রহমান মাসুদ, মোমেনুর রশিদ সাগর, শাহরিয়ার কবির আকন্দ, মোশফেকুর রহমান মিল্টন, স্বেচ্ছা ব্লাড ফাইটার্স এর সভাপতি মাসুদ রানা, নাইম ও আকাশ কবির প্রমুখ।

এসময় উপজেলায় কর্মরত সকল গণমাধ্যমকর্মী ছাড়াও শতশত মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১২সেপ্টেম্বর রাতে নিউ লাইফ ফাউন্ডেশন এর পরিচালক আবু জাহিদ নিউকে তার অস্থায়ী কার্যালয় থেকে নারীসহ হাতে নাতে আটক করে উৎসুক জনতা। পরে পুলিশ তালাবদ্ধ অবস্থায় ওই নারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সংক্রান্ত সংবাদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে ওই নারী বাদী হয়ে সাইবার ট্রাইবুনাল আদালতে ১০ জনকে আসামী করে মামলা দায়ের করেন। আদালত মামলাটি তদন্তের দায়িত্ব পিবিআই গাইবান্ধা এর উপর ন্যাস্ত করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions