শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
সুন্দরবনে আটকে পড়া ১০ পর্যটককে উদ্ধার

সুন্দরবনে আটকে পড়া ১০ পর্যটককে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: সুন্দরবনে আটকে পড়া ১০ পর্যটককে উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। পাঁচ ঘণ্টার শ্বাসরুদ্ধকর উদ্ধার অভিযানের পর শুক্রবার (১৭ই ফেব্রুয়ারি) রাত ১০টায় তাদেরকে সুস্থ অবস্থায় উদ্ধার করা হয়েছে।

শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তার হোসেন বলেন, আজ যশোর জেলা থেকে আসা ১০ পর্যটক ট্রলার যোগে সুন্দরবনের কলাগাছিয়া ইকো-ট্যুরিজম সেন্টার ভ্রমণ শেষে ফেরার পথে পথ ভুলে বনের গহীনে খালের মধ্যে চলে যায়। পরে ঘুরতে ঘুরতে ট্রলারের তেল ফুরিয়ে যায়। ওই নৌকায় থাকা পর্যটকরা পরে আতঙ্কিত হয়ে সফরকারী অন্য নৌকায় অবস্থানকারী পর্যটকদের জানালে তারা আমাকে জানান।

তিনি বলেন, পরে তাদের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে বনবিভাগের দুটি টিম, সাংবাদিক আব্দুল হালিমসহ ট্যুরিস্ট পুলিশের দুই টিম, গাবুরা ডুমুরিয়া ওয়ার্ডের মেম্বরের একটি টিম, বোট মালিকের অন্য একটি টিমসহ মোট ছয়টি উদ্ধারকারী টিম সুন্দরবনের ভেতরে পাঠাই। প্রায় পাঁচ ঘণ্টার শ্বাসরুদ্ধকর কার্যক্রমে তাদেরকে সবাইকে সুস্থ অবস্থায় রাত ১০টার সময় উদ্ধার করা হয়েছে। আগত পর্যটকরা উপজেলা প্রশাসনের এ উদ্যোগকে স্বাগত জানান এবং উদ্ধার কাজে জড়িত সবাইকে ধন্যবাদ জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions