শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
সন্দেহ উড়িয়ে নির্ধারিত সময়ের আগেই হাজির হলেন নুসরাত

সন্দেহ উড়িয়ে নির্ধারিত সময়ের আগেই হাজির হলেন নুসরাত

কয়েকদিন আগে পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানের বিরুদ্ধে ২৪ কোটি রুপি প্রতারণার অভিযোগ উঠেছিল। তার নামে এ অভিযোগ জমা পড়েছিল ভারতের অর্থনৈতিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটেরের (ইডি) দফতরে। সেসময় নুসরাত বেশ আত্মবিশ্বাস নিয়ে বলেছিলেন, ইডি তাকে ডাকবে না। কিন্তু এ আত্মবিশ্বাসকে কর্পূরের মতো উড়িয়ে জরুরী তলব করে বসে ইডি। আজ মঙ্গলবার ছিল ইডির দুয়ারে নুসরাতের হাজির হওয়ার দিন। তার হাজির হওয়া নিয়ে সন্দেহ ছিল অনেকের। সেই সন্দেহ উড়িয়ে নির্ধারিত সময়ের আগেই হাজির হন নুসরাত। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে বেলা ১১টার আগেই সিজিও কমপ্লেক্সে চলে আসেন নুসরাত। সঙ্গে ছিল একাধিক ফাইল।

এর আগে বিষয়টি নিয়ে নুসরাত বলেছিলেন, ‘আমি অবশ্যই গিয়ে দেখব। আর এরকম যদি কোনো বিষয় থাকে আমি নিশ্চিতভাবে সহযোগিতা করব। যদি এমন কিছু সত্যিই ঘটে থাকে তাহলে আমি নিশ্চয়ই আমার সাধ্যমতো তদন্তে সহযোগিতা করব।’ সময়ের আগে হাজির হয়ে তারই প্রমাণ দিলেন নায়িকা। সেভেন সেন্সেস ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড নামে একটি সংস্থার অধিকর্তা তথা ডিরেক্টর ছিলেন নুসরাত। আরেক ডিরেক্টর ছিলেন রাকেশ সিং। অভিযোগ, ২০১৪ সালে তার সংস্থা ৪২৯ জনের কাছ থেকে ৫ লক্ষ ৫৫ হাজার রুপি করে নিয়েছিল ৩ বিএইচকে ফ্ল্যাট দেওয়ার নাম করে। ৯ বছর কেটে যাওয়ার পর আজও ফ্ল্যাট পাননি কেউ। সেই সময় তিন বছরের মধ্যে ফ্ল্যাট হস্তান্তরের প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। কিছুদিন আগে বিজেপির যুব নেতা শঙ্কুদেব পণ্ডা এই প্রতারণার শিকার হওয়া মানুষগুলোকে নিয়ে ইডি দফতরে গিয়ে নালিশ জানিয়ে আসেন। নুসরাতের বিরুদ্ধে অভিযোগ ওঠে, অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মীদের টাকা মেরে তিনি নিজের ফ্ল্যাট কিনেছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions