শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
সংসদ নির্বাচনের প্রচারণায় অংশ নিতে রংপুরে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

সংসদ নির্বাচনের প্রচারণায় অংশ নিতে রংপুরে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণায় অংশ নিতে রংপুরের তারাগঞ্জে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। নৌকার প্রার্থীদের পক্ষে প্রচারে অংশ নিতেই রংপুরে আওয়ামী লীগ সভাপতি। এর আগে, আজ মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকাল ১০টায় রংপুরের উদ্দেশে গণভবন থেকে রওনা দেন প্রধানমন্ত্রী। রংপুরে আজ সারাদিন কয়েকটি আসনে পথসভা ও জনসভায় অংশ নেবেন শেখ হাসিনা। প্রথমে রংপুর-২ আসনের নৌকার প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনী পথসভায় যোগ দেবেন তিনি। পথসভা থেকে তিনি রংপুর-৫ আসনে জায়গীরহাট আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের প্রার্থী রাশেক রহমানের নির্বাচনী পথসভায় যোগ দেবেন। পরে প্রধানমন্ত্রী তার শ্বশুরবাড়ি পীরগঞ্জের জয়সদনে যাবেন। দুপুরে পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে রংপুর-৬ আসনের নৌকার প্রার্থী ড. শিরীন শারমীন চৌধুরীর নির্বাচনী জনসভায় যোগ দেবেন আওয়ামী লীগ সভাপতি। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে ৭ স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে পুলিশ। দলীয় প্রধানের সাক্ষাৎ পেতে উদগ্রীব হয়ে আছেন নেতাকর্মীরা।

এরই মধ্যে প্রধানমন্ত্রীর আগমণ উপলক্ষ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে রংপুর প্রশাসন। তারাগঞ্জ এবং পীরগঞ্জের জনসভাস্থল প্রস্তুত করা হয়েছে। নিরাপত্তা চাদরে ঢেকে ফেলা হয়েছে জনসভাস্থল। প্রস্তুত মাঠ-মঞ্চ, বিভিন্ন স্থান থেকে আসা মানুষের জন্য গাড়ি পার্কিং এবং যাতায়াতের রুট ঠিক করে দেয়া হয়েছে। জনসভাস্থলে নৌকার আদলের মঞ্চ প্রস্তুত করা হয়েছে। এসএসএফসহ রাষ্ট্রীয় আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যরা সর্বোচ্চ সতর্কতায় মাঠ ও মঞ্চ প্রস্তুত করেছেন বলে জানানো হয়েছে। মঞ্চের পাশেই করা হয়েছে মিডিয়াবক্স, মুক্তিযোদ্ধা ও অতিথি কর্ণার। সামনে থাকবে জনতা। নারীদের জন্য বাঁশের ডিভাইডার দিয়ে আলাদা করা হয়েছে স্থান। জনসভাকে ঘিরে মাঠসহ আশেপাশের এলাকায় বসানো হয়েছে সিসি ক্যামেরা। পোশাকি ও সাদা পোশাকের বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে দুটি এলাকাতেই। প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে সৈয়দপুর থেকে পীরগঞ্জ পর্যন্ত সড়ক মহাসড়কগুলোতে নিশ্ছিদ্র নিরাপত্তায় নিয়েছে আইন শৃঙ্খলাবাহিনী। রংপুর রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন জানান, প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে সাত স্তরের নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে জনসভাস্থল এবং সড়ক মহাসড়কগুলোতে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions