সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

শিরোনাম:
শরিফুল ইসলাম তুহিনের মুক্তির দাবিতে দাশুড়িয়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী
শরিফুল ইসলাম তুহিনের মুক্তির দাবিতে দাশুড়িয়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

শরিফুল ইসলাম তুহিনের মুক্তির দাবিতে দাশুড়িয়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

শরিফুল ইসলাম তুহিনের মুক্তির দাবিতে দাশুড়িয়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার।। ঈশ্বরদী, ২২ সেপ্টেম্বর: ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে আজ রবিবার বিকেলে দরগাপাড়া বাজারে এক বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এই বিক্ষোভ সমাবেশের মূল দাবি ছিল ঈশ্বরদী উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক এবং দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান শরিফুল ইসলাম তুহিনের মুক্তি।

সমাবেশে দাশুড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুস সালাম সুলভ মালিথা বলেন, “শরিফুল ইসলাম তুহিন জনগণের প্রতিনিধি হিসেবে ইউনিয়নের মানুষের উন্নয়ন ও সেবায় অসামান্য অবদান রেখেছেন। তার গ্রেপ্তার সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। অবিলম্বে তাকে মুক্তি দিতে হবে।” মুলাডুলি ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রাজ্জাক বলেন, “আমরা তুহিনের মুক্তি না পাওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাব।”

বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন উপজেলা যুবদলের সদস্য সচিব রফিকুল ইসলাম রকি, যুগ্ম-আহ্বায়ক শরিফুল ইসলাম রিপন, দাশুড়িয়া ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল রশিদ খান, কেন্দ্রীয় শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক রিতা খাতুন প্রমুখ।

বিক্ষোভ মিছিল ও সমাবেশ পরিচালনা করেন পাবনা জেলা যুবদলের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ঈশ্বরদী উপজেলা যুবদলের অন্যতম সদস্য আনোয়ার হোসেন বাচ্চু। বক্তারা অবিলম্বে শরিফুল ইসলাম তুহিনের মুক্তি দাবি করে বলেন, “সরকার যদি আমাদের দাবি না মানে, তাহলে আমরা কঠোর আন্দোলনে যেতে বাধ্য হব।”

বিক্ষোভ মিছিলটি দরগাপাড়া বাজার থেকে শুরু হয়ে ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার দরগাপাড়া বাজারে এসে শেষ হয়। এ সময় নেতা-কর্মীদের মধ্যে তীব্র উত্তেজনা ও ক্ষোভ দেখা যায়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions