শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
লালমনিরহাট আদিতমারীতে পুত্রবধূকে দেশীয় অস্ত্র দিয়ে জখম, গ্রেফতার ২

লালমনিরহাট আদিতমারীতে পুত্রবধূকে দেশীয় অস্ত্র দিয়ে জখম, গ্রেফতার ২

পুত্রবধূকে শাবল ও খুর দিয়ে গালে ৪-৫ টি লম্বা টান দিয়ে কেটে দিয়েছে শাশুড়ির ও ননদ এবং মাথায় সাবল দিয়ে আঘাত করে চাচা শ্বশুর। এই ঘটনা শাশুড়ি ননদকে গ্রেফতার করেছে আদিতমারী থানা পুলিশ।

জানাগেছে ৬ই অক্টোবর সন্ধ্যা ৭টায় লালমনিরহাটের আদিতমারী উপজেলার কুমড়ীর হাট ভেটেশ্বর এলাকার আব্দুল্লাহ আল মামুনের স্ত্রী ঝিনুক আক্তার কে পূর্ব পরিকল্পনা অনুযায়ী রুমের মধ্যে আটক করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে গুরুতর আহত করেন। ঐ সময় গৃহবধূর আত্মচিৎকারে স্বামী আব্দুল্লাহ আল মামুন তাদের হাত থেকে উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন।

এলাকাবাসী জানায়, জমি জমা বিরোধ নিয়ে আব্দুল্লাহ আল মামুনের সাথে দীর্ঘদিন ধরে ঝগড়া বিবাদ সৃষ্টি হয়ে আসছে চাচা ও মা এর সাথে। নিজের ভাতিজা এবং ছেলের সঙ্গে না পেরে পুত্রবধূকে উপরোক্ত ব্যক্তিগণ দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে আহত করেন। এই ঘটনার একমাস পূর্বেও পুত্রবধূকে মারপিট করে গুরুতর আহত করেন, সেই সময়ে আদিতমারী স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হলে তার অবস্থা অবনতি হলে লালমনিরহাট সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠায়। একই ব্যক্তিগণ পুনরায় ৬ই অক্টোবর সন্ধ্যায় পুনরায় দেশীয় অস্ত্র দিয়ে মারপিট করে গুরুতর আহত করেন। আহত ঝিনুক আক্তার বর্তমানে আদিতমারী স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি রয়েছেন । আহত ঝিনুক আক্তারের মাথায় আঘাত ও গালে ৪-৫ স্থানে লম্বা করে খুর দিয়ে কাটা জখম রয়েছে।

আদিতমারী থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ মোজাম্মেল হক জানায় পুত্রবধূর ঝিনুক আক্তারের শাশুড়ি শেফালী বেগম, ও ননদ মৌসুমী আক্তার কে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions