শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
লালমনিরহাটে পালিত হলো জাতীয় আইনগত সহায়তা প্রদান দিবস

লালমনিরহাটে পালিত হলো জাতীয় আইনগত সহায়তা প্রদান দিবস

লালমনিরহাটে পালিত হলো জাতীয় আইনগত সহায়তা প্রদান দিবস

লালমনিরহাট প্রতিনিধি।। স্মার্ট লিগ্যাল এইড, স্মার্ট দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়টিকে গুরুত্ব দিয়ে লালমনিরহাটে জাতীয় আইনগত সহায়তা প্রদান দিবস উপলক্ষে প্রতিবছরের মতো এ বছরও ২৮ শে এপ্রিল জেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে দিবসটি পালিত হয়।

রবিবার সকাল ৯টায় জেলা প্রশাসক কার্যালয় থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আদালত প্রাঙ্গণে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন লালমনিরহাট সদর আসনের সংসদ সদস্য অ্যাডঃ মতিয়ার রহমান, জেলা প্রশাসক মোহাম্মদ উল্ল্যাহ, জেলা লিগ্যাল এইড চেয়ারম্যান মিজানুর রহমান, পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম, পৌর মেয়র রেজাউল করিম স্বপনসহ আইনজীবীরা।

উল্লেখ্য দরিদ্র ও অসহায় বিচারপ্রার্থী জনগণকে সরকারি খরচে আইনি সহায়তার লক্ষ্যে এবং জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা প্রতিষ্ঠার লক্ষ্যে ২০০৯ সাল থেকে দেশে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়ে আসছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions